September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 25th, 2023, 8:11 pm

মাহফুজ-বুবলীতে মুগ্ধ সুবর্ণা মুস্তাফা

অনলাইন ডেস্ক :

এই ঈদে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি সিনেমা। সেই তালিকায় রয়েছে মাহফুজ ও বুবলী জুটির প্রথম সিনেমা ‘প্রহেলিকা’। চয়নিকা চৌধুরী নির্মিত এই ছবি ঘিরে ইতোমধ্যে কৌতূহল তৈরি হয়েছে। সিনেমাটির মুক্তি ঘিরে জোর প্রচারণাও চালাচ্ছেন সংশ্লিষ্টরা। সিনেমার পোস্টারে তারকাদের লুক ও গান মুক্তির পর বেশ প্রশংসিতও হচ্ছে। নানা মাধ্যমে নিজেদের মন্তব্য প্রকাশ করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরাসহ দর্শকরা। সম্প্রতি গুণী অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা মুক্তি প্রতীক্ষিত ‘প্রহেলিকা’র জন্য ইতিবাচক বার্তা দিলেন।

ভিডিও বার্তায় সুবর্ণা মুস্তাফা বলেন, ‘এই সিনেমার কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভ কামনা। সিনেমাটির একটা বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষের বড় পর্দায় ফের আগমন হচ্ছে, মাহফুজ আহমেদ। আমি সিনেমার যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুবই ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতূহল বেড়েছে। আমি অবশ্যই এই সিনেমাটি বড় পর্দায় দেখব।’ শুধু মাহফুজ আহমেদ নয়, বুবলীকে নিয়েও প্রশংসা করেন সুবর্ণা মুস্তাফা।

তিনি বলেন, সিনেমাটিতে এখনকার সময়ের খুব নামকরা অভিনেত্রী বুবলী আছে। বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম বা যতটুকু অভিনয় দেখলাম, সচরাচর আমরা বুবলীকে যেভাবে দেখি তার থেকে খুব ভিন্নভাবে তাকে নির্মাতা উপস্থাপন করেছেন। মাহফুজ-বুবলীকে একসঙ্গে দেখতে খুব ভালো লাগছে। সুবর্ণা মুস্তাফা বলেন, গান, গানের চিত্রায়ণ খুবই দৃষ্টিনন্দন। আশা করছি, পুরো সিনেমাটি এ রকমই ভালো হবে। প্রহেলিকার জন্য শুভ কামনা। যেহেতু ঈদের ছবি, আশা করি দর্শক হলে গিয়ে দেখবে। মাহফুজ আহমেদ ও বুবলীর পাশাপাশি সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত আলী, সাবিহা জামান প্রমুখ।