September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 26th, 2023, 8:19 pm

ঈদে নাগরিক টিভিতে দেখা যাবে যেসব সিনেমা-নাটক

অনলাইন ডেস্ক :

যথারীতি এবারের ঈদে নাগরিক টিভিতে থাকবে তারকাসমৃদ্ধ, ব্যয়বহুল ও জমজমাট সব সিনেমা। আকর্ষণীয় গল্পের এসব সিনেমা পরিচালনা করেছেন স্বনামধন্য নির্মাতারা। গত কয়েক বছরের সফল সিনেমাগুলোর প্রদর্শনী হবে নাগরিক টিভিতে। দর্শকদের জন্য ভিন্ন ভিন্ন স্বাদের ২৮টি সিনেমা প্রচার হবে ঈদের সাতদিন জুড়ে। এই আয়োজনে প্রতিদিন ৪টি করে সিনেমা দর্শকরা উপভোগ করবেন। এই আয়োজনে থাকছে ৭দিনে ২৮ টি সিনেমা, সাত পর্বের ধারাবাহিক, বিশেষ নাটক ১৪টি এবং বিশেষ আকর্ষণ ৭ পর্বের ওয়েব সিরিজ মরীচিকা।

ঈদের দিন সকাল ৮টায় নাগরিকের পর্দায় দর্শক উপভোগ করবেন শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘মন যেখানে হৃদয় সেখানে’ সিনেমা। সকাল ১০টা ৩০ মিনিটে উপভোগ করবেন শাকিব খান ও কলকাতার স্বস্তিকা মুখার্জী অভিনয় ‘সবার উপরে তুমি’ সিনেমা। দুপুর ১টা ৩০ মিনিটে উপভোগ করবেন শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘লাভ ম্যারেজ সিনেমা। এবং বিকেল ৫টায় দিনের শেষ সিনেমা ‘মিশন এক্সট্রিম’ উপভোগ করতে পারবেন দর্শক। সিনেমাটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ঐশী। এ ছাড়া ঈদের দিন রাত ৮ টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন- রাহাত মাহমুদের পরিচালনায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০১)। রাত ৮টা ৪০ মিনিটে সৈকত রেজার পরিচালনায় বিশেষ নাটক ‘কোরবানির উট’, রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০১)। রাত ১০টা ৫৫ মিনিটে সরাফ আহমেদ জীবন পরিচালিত বিশেষ নাটক ‘বকুলফুল’ এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের দ্বিতীয় দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন ‘ভালোবাসার দুশমন’ সিনেমাটি। এতে অভিনয় করেছেন শাকিব খান, মান্না ও শাবনূর। সকাল ১০টা ৩০ মিনিটে বাপ্পি চৌধুরী ও আঁচল আখি অভিনীত ‘গুন্ডা দ্যা টেররিস্ট’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকাই সিনেমার উদীয়মান তারকা আদর আজাদ ও শবনম বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ সিনেমা ‘রাত জাগা ফুল’ উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় দেখা যাবে মীর সাব্বির ও জান্নাতুল ঐশীকে। এ ছাড়া ঈদের দ্বিতীয় দিন রাত ৮ টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন- সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০২)। রাত ৮টা ৪০ মিনিটে সারাজ দেব পরিচালিত বিশেষ নাটক ‘কিডনাপার প্রেমিক’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০২)। রাত ১০টা ৫৫ মিনিটে বিশেষ নাটক ‘হ্যাপি বার্থডে’ এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের তৃতীয় দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন মান্না ও মৌসুমী অভিনীত ‘বাস্তব’ সিনেমাটি। সকাল ১০টা ৩০ মিনিটে শাকিব খান ও শাবনূর অভিনীত ‘সবার উপরে প্রেম’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে সিনেমা শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘বস নাম্বার ওয়ান’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ ‘হিরো দ্যা সুপারস্টার’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে দুই নায়িকা অপু বিশ্বাস ও ইয়ামিন হক ববিকে। এ ছাড়া ঈদের তৃতীয় দিন রাত ৮ টায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০৩) উপভোগ করবেন দর্শক। রাত ৮টা ৪০ মিনিটে সাইফুল হাফিজ খানের পরিচালনায় বিশেষ নাটক ‘দহন’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০৩)। রাত ১০টা ৫৫ মিনিটে সুমন ধর পরিচালিত বিশেষ নাটক ‘শেষ চিঠি’ এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের চতুর্থ দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন শাকিব খান ও শাবনূর অভিনীত ‘প্রেম সংঘাত’ সিনেমাটি। সকাল ১০টা ৩০ মিনিটে শাকিব খান ও পূর্ণিমা অভিনীত ‘দুশমন দরদী’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘প্রেমিক নাম্বার ওয়ান’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ ‘ফুল এ- ফাইনাল’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে ইয়ামিন হক ববিকে দেখা যাবে। এ ছাড়া চতুর্থ দিন রাত ৮ টায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০৪) উপভোগ করবেন দর্শক। রাত ৮টা ৪০ মিনিটে বিশেষ নাটক ‘প্রি হানিমুন’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০৪)। ১০টা ৫৫ মিনিটে প্রীতম পরিচালিত দুই পর্বের ওয়েব সিরিজ ‘সুগার ফ্রি’ (পর্ব-০১) এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের পঞ্চম দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন শাকিব খান ও সাহারা অভিনীত ‘নষ্ট ছাত্র’ সিনেমাটি। সকাল ১০টা ৩০ মিনিটে শাকিব খান ও কেয়া অভিনীত ‘রাজধানীর রাজা’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে বাপ্পি চৌধুরী ও অধরা খান অভিনয়ত ‘নায়ক’ সিনেমা উপভোগ করবেন দর্শক। এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ ‘হিটম্যান’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দর্শক দেখতে পাবেন অপু বিশ্বাসকে। এ ছাড়া ঈদের পঞ্চম দিন রাত ৮ টায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০৫)। রাত ৮টা ৪০ মিনিটে আরমান হোসেন পরিচালিত বিশেষ নাটক ‘স্পাইসি লাভ’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০৫)। রাত ১০টা ৫৫ মিনিটে দুই পর্বের ওয়েব সিরিজ ‘সুগার ফ্রি’ (পর্ব-০২) এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের ষষ্ঠ দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন মান্না মৌসুমী অভিনী ‘তান্ডব লীলা’ সিনেমাটি। সকাল ১০টা ৩০ মিনিটে শাকিব খান ও পপি অভিনীত ‘বস্তির রানী সুরিয়া’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘ভালোবাসা এক্সপ্রেস’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ ‘রাজাবাবু’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দর্শক দুই নায়িকা অপু বিশ্বাস ও ইয়ামিন হক ববিকে দেখতে পাবেন। এ ছাড়া ঈদের ষষ্ঠ দিন রাত ৮ টায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০৬)। রাত ৮টা ৪০ মিনিটে বিশেষ নাটক ‘বেইমান গার্লফ্রেন্ড’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০৬)। রাত ১০টা ৫৫ মিনিটে ইমরাউল রাফাত পরিচালিত বিশেষ নাটক ‘তনয়া’ এবং এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।

ঈদের সপ্তম দিন সকাল ৮টায় দর্শক নাগরিকের পর্দায় উপভোগ করবেন শাকিব খান ও কলকাতার রচনা বেনার্জী অভিনীত ‘ওরা দালাল’ সিনেমাটি। সকাল ১০টা ৩০ মিনিটে শাকিব খান ও সাহারা অভিনীত ‘রুখে দাড়াও’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক। দুপুর ১টা ৩০ মিনিটে শাকিব খান ও পূর্ণিমা অভিনীত ‘সন্তান আমার অহংকার’ সিনেমাটি উপভোগ করবেন দর্শক এ ছাড়া বিকেল ৫টায় দিনের শেষ ‘ওয়ার্নিং’ সিনেমটি উপভোগ করবেন দর্শক। এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এ ছাড়া ঈদের ষষ্ঠ দিন রাত ৮ টায় সাত পর্বের ধারাবাহিক ‘জানালার ওপারে’ (পর্ব-০৭)। রাত ৮টা ৪০ মিনিটে রূপক বিন রউফ পরিচালিত বিশেষ নাটক ‘রাইডার গার্ল’। রাত ৯টা ৫০ মিনিটে সাত পর্বের ওয়েব সিরিজ ‘মরীচিকা’ (পর্ব-০৭)। ১০টা ৫৫ মিনিটে আবু হায়াৎ মাহমুদ পরিচালিত বিশেষ নাটক ‘সংসার আনলিমিটেড’ এবং রাত ১২ টায় সৈকত সালাউদ্দিন-এর উপস্থাপনায় ঈদের বিশেষ সেলিব্রেটি শো ‘তারায় তারায়’ উপভোগ করবেন দর্শক।