October 4, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 26th, 2023, 3:07 pm

সিসিকের ৩ কর্মকর্তা-কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

জেলা প্রতিনিধি, সিলেট :

৩ কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রদান করেছে সিলেট সিটি কর্পোরেশন। শুদ্ধাচার পুরস্কার প্রদান (সংশোধন) নীতিমালা-২০১১ অনুযায়ী সিলেট সিটি কর্পোরেশন এ পুরস্কার প্রদান করা হয়।

সোমবার (২৬ জুন ২০২৩) বিকেলে নগর ভবনের সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হকের সভাপতিত্বে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নির্বাচিতদের হাতে পুরস্কার তুলে দেন।

সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মতিউর রহমান খান, কম্পিউটার অপারেটর আতাউল করিম মো. আতিকুর রহমান এবং সহকারী স্টোর কিপার (বিদ্যুৎ) কাহেদ আহমদ সানিকে শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রদান অতিথির বক্তব্যে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন-এপিএতে দেশ সেরা সিটি কর্পোরেশনের ‍পুরস্কার পেয়েছে সিলেট সিটি কর্পোরেশন। টানা তিনবার দেশের সেরা সিটি কর্পোরেশনের মর্যাদা আমাদের সকলের অর্জন। সিসিকের কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলর এবং সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সম্মিলিত প্রচেষ্ঠার ফসল এই অর্জন।

সিসিক মেয়র বলেন, আজ যারা শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ পেলেন এটিও উন্নয়ন এবং নাগরিক সেবা প্রদানে সিসিকের সার্বিক কার্যক্রমেরই অংশ। এখন থেকে আরো দায়িত্বশীল ভূমিকা পালনে সবাইকে নির্দেশনা দেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নব নির্বাচিত ও সাবেক কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন, সৈয়দ তৌফিকুল হাদী, মো. তারেক উদ্দিন তাজ, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মতিউর রহমান।

সভায় উপস্থিত ছিলেন সিসিকের বিশ্বজিত দেব, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলী আকবর, নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাঠোয়ারী, লাইসেন্স কর্মকর্তা মো. আসাদুজ্জামান, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ সহ সিসিকের বিভিন্ন বিভাগ ও শাখার কর্মকর্তা-কর্মচারীগণ।