October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 4th, 2023, 8:45 pm

ক্রিস্টাল প্যালেসের ম্যানেজার হিসেবে বহাল থাকলেন হজসন

অনলাইন ডেস্ক :

আগামী মৌসুমে রয় হজসনই থাকছেন ক্লাবের কোচ, এমনটাই নিশ্চিত করেছে ক্রিস্টাল প্যালেস। প্রিমিয়ার লিগ টেবিলের উপরের মাঝামাঝি অংশে থাকার লক্ষ্য নিয়েই অভিজ্ঞ হজসনের অধীনে নতুন মৌসুম শুরু করতে চায় ঈগলসরা। ইংল্যান্ডের সাবেক এই ম্যানেজার আগস্টে ৭৬তম জন্মবার্ষিকী পালন করবেন। প্যাট্রিক ভিয়েরার ছাঁটাইয়ের পর মার্চে হজসন প্যালেসে পুনরায় নিয়োগ পেয়েছিলেন। হজসনকে পেয়ে উজ্জীবিত প্যালেস রেলিগেশন লড়াই থেকে উঠে দাঁঁড়িয়ে টেবিলের ১১তম স্থানে থেকে মৌসুম শেষ করে। ক্লাবের ওয়েবসাইটে এ সম্পর্কে হজসন বলেছেন, ‘আমি সত্যিই দারুন আনন্দিত। ক্রিস্টাল প্যালেসে আরো কিছুদিন থাকতে পারাটা গৌরবের।

এজন্য আমি চেয়ারম্যান ও স্পোর্টিং ডিরেক্টরকে ধন্যবাদ জানাতে চাই, তারা আমার উপর আস্থা রেখেছেন। আমি জানি এই দলটি চমৎকার। এখানে অভিজ্ঞতা ও তারুণ্যের দারুন এক সংমিশ্রন রয়েছে। যে কারণে দলটির সম্ভাবনাও প্রচুর। একটা দীর্ঘ সময় ধরে আমি চেয়ারম্যানের সাথে আলোচনা চালিয়ে গেছি। একপর্যায়ে তিনি আমার সাথে একমত হয়েছেন দলে আরো কিছু প্রতিভার প্রয়োজন রয়েছে। যার মাধ্যমে আমরা একটি শক্ত অবস্থানে থেকে মৌসুম শেষ করতে পারবো।’ ২০১৪/১৫ সালের পর থেকে প্রিমিয়ার লিগে শীর্ষ ১০’এ থেকে মৌসুম শেষ করতে পারেনি প্যালেস।

২০১৭-২০২১ সাল পর্যন্ত হজসন তার ছোটবেলার ক্লাবে কোচের দায়িত্ব পালন করেছেন। দুই বছর আগে যখন তিনি প্যালেসের দায়িত্ব ছাড়েন তখন ধরে নেয়া হয়েছিল এর মাধ্যমে তার বর্ণাঢ্য ক্যারিয়ারের সমাপ্তি হতে যাচ্ছে। কিন্তু ২০২২ সালে ওয়াটফোর্ডের ডাগ আউটে সংক্ষিপ্ত সময়ের জন্য ফিরে এসে আবারো সেলহার্স্ট পার্কের দায়িত্ব নেন। প্যালেস চেয়ারম্যান স্টিভ পারিশ বলেছেন, ‘ম্যানেজার হিসেবে রয়ের রেকর্ডই সব বলে দেয়। এ বছরের শুরুতে রে লিউইংটনের সাথে সহকারী হিসেবে প্যাডি ম্যাককার্থিকে নিয়ে হজসন দারুনভাবে প্যালেসে ফিরে এসেছিলেন। আর ক্লাবে নতুন করে ফিরেই তিনি সাফল্য উপহার দিয়েছেন।’