September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 5th, 2023, 5:51 pm

প্রেমিককে নিয়ে সামনে এলেন মাহি

অনলাইন ডেস্ক :

প্রেম করছেন বর্তমান সময়ের ব্যস্ত টেলিভিশন অভিনেত্রী সামিরা খান মাহি। তার প্রেমিকের নাম সাদাত শাফি নাবিল। মঙ্গলবার ফেসবুক ও ইনস্টাগ্রামে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ক্লিপ প্রকাশের মধ্য দিয়ে প্রেমিককে সামনে আনেন এই অভিনেত্রী। তিন বছর ধরে শাফির সঙ্গে মাহির বন্ধুত্ব। প্রথমে বন্ধুত্ব, পরবর্তীতে তা প্রেমে রূপ নেয়। হঠাৎ প্রেমিককে সামনে আনার কারণ ব্যাখ্যা করে মাহি বলেন, ‘শাফি আমার ভীষণ ভালো একজন বন্ধু। একটা সময় আমরা ভালোবাসার সম্পর্কে জড়াই। বিষয়টি আমাদের দুই পরিবার কিছুদিন আগপর্যন্তও জানত না। এর মধ্যে তারাও জেনেছে। তাই সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে এনেছি।’ ঈদের দিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন মাহি। ওই সময়ে পাশে থেকে মাহির সেবাশুশ্রূষা করেছেন শাফি।

ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করেছেন শাফি। বর্তমানে পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন তিনি। ২০১৪ সালে ‘রঙ আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল হান্ট’ প্রতিযোগিতায় প্রথম রানার-আপ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন সামিরা খান মাহি। এরপর একস্ট্যাসি, জিপি, টেক্সমার্ট, প্রাইড গার্লস, বাংলালিংক, স্যাইলরহ বিভিন্ন ফ্যাশন ব্র্যান্ডের মডেল হয়ে কাজ করেন মাহি। ওই সময়ে অভিনয়ে নাম লেখালেও তার ফোকাস ছিল শুধুই মডেলিং। তারপর কাজ থেকে কয়েক বছরের বিরতি নেন তিনি। ‘তরুণ তুর্কি’ ধারাবাহিক নাটকে প্রথম অভিনয় করেন সামিরা খান মাহি।

পরবর্তীতে ‘পারিবারিক গোলযোগ’, ‘নীড় খোঁজে গাঙচিল’, ‘লাইফ ইন এ মেট্রো’, ‘শুভ্রার ওয়্যারড্রব’, ‘আকাশ বাড়িয়ে দাও’, ‘ম্যাচিং ব্রাদার’, ‘এক পা দু’পা’ প্রভৃতি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান মাহি। তবে ‘গার্লস স্কোয়াড’ নাটকে অভিনয় করে আলোচনায় উঠে আসেন মাহি। এখন নাটকেই নিজেকে ব্যস্ত রাখতে চান। পাশাপাশি কাজ করতে চান ওটিটি প্ল্যাটফর্মে। ভাবনা অনুযায়ী, একটি ওয়েব সিরিজে কাজ করেছেন এই নায়িকা। ঈদুল আজহায় মাহি অভিনীত বেশ কিছু নাটক-টেলিফিল্ম প্রচার হয়েছে।