September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 10th, 2023, 8:19 pm

টিজারেই ‘জওয়ান’র বাজিমাত

অনলাইন ডেস্ক :

ঘোষণা দিয়েছেন আগেই। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষাতেও ছিলেন। তবে এভাবে টর্নেডোর মতো কাঁপিয়ে দিবেন, তা হয়তো অনেকেই ভাবেনি। তবে নামটা যে শাহরুখ খান! তিনি কাঁপাতেই আসেন, এটাই তো নিয়ম। প্রকাশ হলো শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জওয়ান’-এর টিজার। আর প্রথম টিজারেই বিশাল বিস্ফোরন ঘটালেন শাহরুখ-অ্যাটলি জুটি। প্রথমবারের মতো অ্যাটলির পরিচালনায় অভিনয় করলেন শাহরুখ। দক্ষিণের মাস হিট মেকার খ্যাত অ্যাটলি মানেই ধুন্ধুমার অ্যাকশন আর মসলাদার গল্পের সমন্বয়ে এন্টারটেইনমেন্ট প্যাকেজ। এবারেও তার ব্যতিক্রম নয়। টিজারে যার ঝলক দেখা গেল। সোমবার সিনেমাটির টিজার প্রকাশ করা হবে, এ ঘোষণা আগেই জানানো হয়েছিল। সকাল সাড়ে দশটায় সেই অপেক্ষার অবসান ঘটল। প্রকাশ্যে এল ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক।

টিজারে বলিউড বাদশাকে একাধিক লুকে দেখা গেছে। কখনও তিনি ভারতীয় সৈনিক, কখনও আবার রোমান্টিক লুকে। তবে অর্ধেক জলন্ত মুখে মুখোশ পরা শাহরুখের তীক্ষ্ম চাহনি ঝড় তুলেছে দর্শক হৃদয়ে। অবশ্য মুখের ব্যান্ডেজ খুলেই নিজের ভিন্ন লুকে চমকে দেন কিং খান। প্রথমবারের মতো ন্যাড়া মাথায় হাজির হলেন পর্দায়। টিজারে দেখা গেছে দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারাকে। পুলিশের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এক ঝলক দেখা গেছে দীপিকা পাড়ুকোনেরও। বিজয় সেতুপাতির হালকা ঝলকেই কম্পন তুলেছে দর্শকমহলে। সঙ্গে রয়েছেন প্রিয়ামণি, সানায়া মালহোত্রা আর এক ঝাঁক নতুন তারকা। মাথা নষ্ট করা অ্যাকশন সিকুয়েন্স যেন অগ্রিম ঝড়ের পূর্বাভাস দিল টিজারে! এদিকে টিজার প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম যেন ‘জওয়ান’ময়। চারপাশে শুধুই জওয়ান নিয়ে চর্চা।

ভক্তদের আগ্রহের পারদ এখন তুঙ্গে। একের পর এক পোস্ট করে নিজেদের অনুভূতি প্রকাশ করছেন অনুরাগীরা। কারো মতে, পাঠানের সব রেকর্ড ভেঙে দেবে জওয়ান। কেউ বা বলছেন, এবার দক্ষিণ নিয়েই দক্ষিণকে টেক্কা দেবেন শাহরুখ। কারো মতে, বছরের অন্যতম ব্লকবাস্টার লোডিং হতে যাচ্ছে। সেই সঙ্গে শাহরুখের ভিন্ন ভিন্ন লুকেরও প্রশংসাং পঞ্চমুখ ভক্তরা। দক্ষিণের তারকা পরিচালক অ্যাটলি পরিচালিত জওয়ানে প্রধান ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। আরো রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপাতি, সানায়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার। ৭ সেপ্টেম্বর পর্দায় ঝড় তুলবে সিনেমাটি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া