September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 12th, 2023, 8:15 pm

কালো পোশাকে মুগ্ধ করলেন কৌশানী

অনলাইন ডেস্ক :

টালিউডে তিনি মোহময়ী সুন্দরীর তালিকায় রয়েছেন। তার ছবি দেখে সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা মুগ্ধ হয়ে যান। তিনি হলেন অপরূপ সুন্দরী নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। সদ্য সোশ্যাল মিডিয়ায় কালো পোশাকে একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করে নিয়েছেন এ অভিনেত্রী। আর সেই ছবিকে প্রশংসায় ভাসালেন নেটিজেনরা। কিছুদিন আগেই জন্মদিন উদযাপন করেছেন তিনি। সবসময়েই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় কৌশানী। তার বিভিন্ন ছবি প্রায়ই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তার রূপের মোহে মজে নেটদুনিয়া। সদ্য সোশ্যাল মিডিয়ায় কালো পোশাকে যে ছবি তিনি শেয়ার করে নিয়েছেন, সেখানে কমেন্টবক্সে তাকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। তার পিছন ঘুরে দেখার ভঙ্গি দেখে এক নেটিজেন আবার খুনসুটি করে মন্তব্য করেছেন, ছোটবেলায় গুঁড়ো দুধ চুরি করে খেলে মা এভাবে দেখতেন।

প্রেমিক বনি সেনগুপ্তের সঙ্গে পর্দায় তার জমজমাট রসায়ন। একের পর এক সিনেমায় দেখা যায় তাদের। ১৭ মে ৩১ পূর্ণ করেছেন টালিউডের নায়িকা কৌশানি মুখোপাধ্যায়। জন্মদিনের আগের দিন অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিয়েছিলেন কৌশানি মুখোপাধ্যায়। আর তাদের সঙ্গে দেখা গিয়েছিল কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রকে। এদিন নিজের ফেসবুক পেজ থেকেও লাইভ করেছিলেন বিধায়ক। ২০২৩ সালের জন্মদিন খানিক অন্যভাবে উদযাপন শুরু করেছিলেন কৌশানি। বিশেষ দিনের একদিন আগেই সকালে পৌঁছে গিয়েছিলেন দক্ষিণেশ্বরের মন্দিরে। এর আগে নিজের সোশ্যাল মিডিয়ায় স্টোরি দিয়ে সেই ব্যাপারে অনুরাগীদের জানিয়েছিলেন অভিনেত্রী।

এদিন একটি ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আগাম জন্মদিন ভালোই কাটালাম যারা আমাকে ভালোবাসেন তাদের সঙ্গে।’ এরপর একটি বুমেরাং ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে লেখেন, ‘সকাল ৮টায় ঘুম থেকে উঠে দিনের শুরু করি দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দিয়ে, আমার জন্মদিনের জন্য অগুনতি মানুষের মধ্যে খাদ্য বিতরণ করি, এবার সারপ্রাইজের জন্য অপেক্ষায় আছি।’ এরপরে অবশ্য জন্মদিনের দিনটা পরিবার ও বন্ধুদের সঙ্গে মজা করেই কাটিয়েছিলেন অভিনেত্রী।