September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 12th, 2023, 3:31 pm

সাভারে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে আহতদের সেই আকাশের মৃত্যু

জেলা প্রতিনিধি, সাভার :

ঢাকার সাভারে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে আহত সেই আকাশের মৃত্যু হয়েছে। বুধবার (১২ জুলাই) সকাল ১১টায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, রোববার (৯ জুলাই) রাত ১০টার দিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাভার বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে সুপার ক্লিনিকের গলিতে স্থানীয় পিনিক রাব্বি ও হৃদয় গ্রুপ নামে দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় চারজন। এদের মধ্যে আকাশ মাহমুদ(২১) গুরুতর জখম হয়। বুধবার (১২ জুলাই) সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত আকাশ মাহমুদ (২১) মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার চর কল্যানপুর গ্রামের মো. আবুল বাশারের ছেলে। বর্তমানে তিনি সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারের সাথে ভাড়া থাকতেন।

নিহতের পরিবারের দাবি, আকাশ মাহমুদ একটি তামাকজাত পণ্য তৈরির কোম্পানিতে চাকরি করত, সেদিন রাতে সিগারেট সরবরাহ শেষে বাড়ি ফেরার পথে ওই এলাকায় দাঁড়িয়ে ঝালমুড়ি খাবার সময় পেছন দিক থেকে কিশোর গ্যাংয়ের হামলায় মারাত্মকভাবে আহত হয় সে। এসময় ধারালো অস্ত্রের আঘাতে দুই হাত, বুক ও পেটের বাম পাশে গুরুতর জখম হয়।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা দি নিউ ন্যাশনকে বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্ত চলছে, বাকিদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।