October 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 16th, 2023, 3:38 pm

বিয়ানীবাজারে মিষ্টির দুই দোকানে অগ্নিকান্ড

জেলা প্রতিনিধি, সিলেট:

সিলেটের বিয়ানীবাজার পৌরশহরে অভিজাত মিষ্টির দু’টি দোকানে পৃথক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মাত্র কয়েকঘন্টার ব্যবধানে সৃষ্ট অগ্নিকান্ডের রহস্য খোঁজার চেষ্টা করছেন স্থানীয়রা। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সৃষ্টি হতে পারে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার রাত ১১ টার দিকে বিয়ানীবাজার পৌরশহরের উত্তরবাজারস্থ ফুলকলিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতির পরিমান বেশী না হলেও জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

রোববার ভোরে ফের দক্ষিণ বাজারস্থ পিউরিয়া’তে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মিষ্টির দোকান পিউরিয়া, জুতা ও কাপড়ের কমপক্ষে ৬টি দোকান পুঁড়ে যায়। এছাড়াও দোকানের পাশে পার্কিংয়ে থাকা ৬টি মোটরসাইকেল ও পুড়ে গেছে ভয়াবহ এই অগ্নিকাণ্ডে। অগ্নিকাণ্ডে কমপক্ষে ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে ধারনা করা হচ্ছে। প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে বিয়ানীবাজার ফায়ার সার্ভিস।

এদিকে অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির ঘটনায় সহমর্মিতা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। তিনি আগুন লাগার ঘটনা শুনে ফায়ার সার্ভিস, পুলিশ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলেন। তিনি আগুনে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদেরকে শান্তনা দেন। তাদের প্রতি সমবেদনা জানান।