October 6, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 19th, 2023, 8:00 pm

কক্সবাজারে গোসলে নেমে ৯ম শ্রেণির ছাত্র নিখোঁজ, উদ্ধার ৩

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক স্কুলছাত্র স্রোতে ভেসে নিখোঁজ হয়েছে। এ সময় তার সঙ্গে গোসলে নামা ৩ বন্ধুকে জীবিত উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল সাড়ে ৪টায় সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে।

নিখোঁজ স্কুলছাত্র মো. আলী তুহিন (১৫) কক্সবাজার পৌরসভার ৩নং ওয়ার্ড নুর পাড়া এলাকার মো. হোসেনের ছেলে এবং কক্সবাজার পৌর প্রিপ্যাটরি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, ৪ বন্ধু সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নামে। গোসলে নামার সঙ্গে সঙ্গে তুহিন সাগরের ঢেউয়ের সঙ্গে ভেসে যায়। বাকি ৩ বন্ধু দেখে উদ্ধার করতে গেলে তারাও ভেসে যায়। এ সময় স্রোতের টানে ভেসে যাওয়ায় সি সেফ লাইফ গার্ড ও বিচ কর্মীরা ৩ জনকে উদ্ধার করতে সক্ষম হলেও একজনকে উদ্ধার করতে পারেননি।

সী সেফ লাইফ গার্ড ইনচার্জ ওসমান গনি বলেন, তারা চারবন্ধু গোসল করতে নেমে ভেসে যাওয়ার সময় ৩ বন্ধুকে উদ্ধার করা গেলেও নিখোঁজ তুহিনকে উদ্ধারের চেষ্টা চলছে।

কক্সবাজার পৌরসভার ৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর আমিনুল ইসলাম মুকুল বলেন, তারা সাড়ে ৩টার দিকে চারবন্ধু গোসল নামে সাতার না জানায় তুহিন সাগরে ভেসে যায়।

কক্সবাজার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ এনামুল হক হক বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে বিশেষজ্ঞ টিম নিয়ে উদ্ধার কাজ শুরু করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

তিনি আরও বলেন, প্রয়োজনীয় যন্ত্রপাতি না থাকায় উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে।

—-ইউএনবি