September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 21st, 2023, 8:03 pm

‘নোংরা কথা’ নিয়ে যা বললেন মিথিলা

অনলাইন ডেস্ক :

ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মাধ্যমে প্রায়ই ট্রলড হন এই অভিনেত্রী। হজম করেন নেটিজেনদের নোংরা ভাষা। এ সমস্যাকে কীভাবে হ্যান্ডেল করেন-অভিনেত্রীর কাছে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম ‘সন্দেশ টিভি’ তা জানতে চায়। শুক্রবার ‘সন্দেশ টিভি’র ‘সোল কানেকশন’ অনুষ্ঠানের একটি ভিডিও ফেসবুকে ভক্তদের সঙ্গে শেয়ার করেন মিথিলা। ৪ মিনিট ৬ সেকেন্ডের ওই ভিডিও থেকে জানা যায়, ‘সোল কানেকশন’ অনুষ্ঠানে এমন প্রশ্নের উত্তরে তারকা কথনে মিথিলা জানান, একটা সময় বিষয়টি খুব খারাপ লাগত, কিন্তু এখন আর লাগে না। কারণ, সোশ্যাল মিডিয়ায় লোকজন যারা আমাকে না চিনেই মন্তব্য করছেন, তারা আসলে কারা তা আগে জানতে হবে। এরা মানুষ, অটোবটস নাকি রোবট তা-ও কিন্তু আমি জানি না।

মিথিলা আরও জানান, যারা আমাকে ট্রলড করেন, তারা আমাকে কাছ থেকে দেখেনি। পারসোনালি আমার সাথে তাদের কোনো চেনাজানা নেই। এরা বাইরে থেকে একটা পরিস্থিতি দেখে এরপর নিজের মতো একটি কল্পনা ও দৃষ্টিভঙ্গি দাঁড় করায় যে, মিথিলা এ রকম অথবা মিথিলা ওইরকম। ভারতীয় ওই টিভি চ্যানেলে মিথিলা আরও জানান, মানুষের দৃষ্টিভঙ্গিতে সবসময় নিজের ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটে।

যেমন ধরুন, আমি আরেকটা মানুষকে কীভাবে দেখি সেটায় আমার চিন্তাভাবনা আর আমার পারসোনালিটির রিফ্লেকশন ঘটে। তাই আমি বলব, এই যে সোশ্যাল মিডিয়ায় এত ট্রলিং, গালিগালাজ, নোংরা কথা বলেন যারা, এসব আসলে তাদের পারসোনালিটির রিফ্লেকশন। এখানে আমার কোনো দায়বদ্ধতা নেই। কারণ, আমি তাদের চিনি না, তারা আমাকে চেনে না। তাই এখন এসব বিষয়ে মাথা ঘামাই না। এসব আমি দেখিই না। কারণ, সোশ্যাল মিডিয়া ম্যানেজ করার আমার আলাদা লোকজন আছে। তারাই তা হ্যান্ডেল করে। আমি কখনও এগুলোতে সাড়া দিই না। এসব বাজে মন্তব্য আমাকে এফেক্টও করে না।