September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 25th, 2023, 8:40 pm

যে ছবিতে নজর কাড়লেন বাবা-ছেলে

অনলাইন ডেস্ক :

বড় ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রের নায়াগ্রা জলপ্রপাতে গিয়েছেন সুপারস্টার শাকিব খান। ঘোরাঘুরির ফাঁকে বাবা ছেলে দুজনেই ক্লান্ত, দরকার একটু বিশ্রাম! তাই একটু জিরিয়ে নিচ্ছেন শাকিব খান ও আব্রাম! সেই মুহূর্ত ফ্রেম বন্দি করে নিজের ইনস্টাগ্রামে আপলোড করেছেন শাকিব। লম্বা চুল ছেড়ে দিয়ে মাথা নিচু করে আছেন শাকিব। পাশেই একটি বেঞ্চিতে চোখ বন্ধ করে শুয়ে আছে আব্রাম! ছবিটি পোস্ট করে শাকিব লিখেছেন, ‘আমার পাপার প্রথম আমেরিকা ট্রিপ’। মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ছবিটি প্রকাশের পর লুফে নেয় নেটিজেনরা। ফেসবুকের বিভিন্ন গ্রুপ, পেজে ছবিটি মুহূর্তেই ছড়িয়ে যেতে দেখা গেছে! মন্তব্যে তারা ‘গ্রেট পিকচার’ উল্লেখ করে বলছেন, বাবা ছেলের এই ছবিটি একটু বেশী সুন্দর।

এর চেয়ে আর সুন্দর ছবি হতে পারে না। পাশাপাশি তাদের জন্য মন্তব্যে দোয়া জানাচ্ছেন ভক্তরা। এক ঘণ্টায় প্রায় ৮ হাজারের মতো মন্তব্য চোখে পড়েছে। সেখানে বাবা ছেলের এই ফ্রেম বন্দি দৃশ্যের প্রশংসা করছেন অনুরাগীরা। কেউ লিখছেন, ‘বাপকা ব্যাটা!’ আবার কেউ বলছেন, আব্রাম তার বাবার মতো কিউট হচ্ছে। তার স্টাইল ঠিক তার বাবার মতো। শত শত ভক্ত শাকিবকে বাহবা দিচ্ছেন। ঈদে ‘প্রিয়তমা’ মুক্তির পর ব্যাপক সাফল্য পেয়েছেন শাকিব খান।

শুধু বাংলাদেশ নয়, হলিউডের ছবির ভরা মৌসুমে যুক্তরাষ্ট ও কানাডার প্রেক্ষাগৃহে ব্যাপক সাড়া পেয়েছেন। মুক্তির চতুর্থ সপ্তাহেও দেশের সিনেমা হলগুলো এখনও সগৌরবে চলছে হিমেল আশরাফ পরিচালিত এই ছবি। ‘প্রিয়তমা’ মুক্তির চারদিন পর যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনে যান শাকিব খান। জানা যায়, আগামী মাসের শুরুতে শাকিব দেশে ফিরবেন। নতুন করে তৈরি হয়ে তিনি নতুন সিনেমার শুটিংয়ে ফিরবেন। অন্যদিকে চলতি মাসের মাঝামাঝিতে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু বিশ্বাস। তিনি নিউ ইয়র্কের একটি সেলিব্রেটি শো’তে যোগ দেন।