September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 9th, 2023, 8:53 pm

গুজব উড়িয়ে দিলেন জায়েদ খান

অনলাইন ডেস্ক :

শাকিব খানের ‘নাকাব’ সিনেমার নায়িকা কলকাতার সায়ন্তিকা নাম চূড়ান্ত না হওয়া এক সিনেমায় জায়েদ খানের বিপরীতে অভিনয় করছেন। এক সূত্রের বরাতে এমন খবর প্রকাশ করেছে কলকাতার আনন্দবাজার অনলাইন। সেই খবরে নায়িকা সায়ন্তিকা বলেছেন, ‘কথা চলছে। কিন্তু এখনও কোনো কিছু চূড়ান্ত হয়নি।’ তবে নায়ক জায়েদ খান এই খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

তাঁর ভাষ্য, আলোচনায় থাকতে এমন খবর ছড়িয়েছে। জায়েদ খান বলছেন, ‘এটি ভুয়া খবর। আলোচনায় আসার জন্য এসব। এই সিনেমার পরিচালক তাজু কামরুল এফডিসি পাড়ায় থাকেন। খামাখা আলোচনায় থাকতে চান। এটি অনন্য মামুনের পার্টি। কিছু মানুষ আছে, কোনো নিউজ না থাকলে, খবরে থাকতে, আলোচনায় থাকতে, খবর বানিয়ে ফেলেন। দেখেন না, অনন্য মামুন আমির খানের ভাইকে ছবিতে চুক্তি না করেই খবর ছড়িয়েছিল। এসব খুবই হাস্যকর ব্যাপার।’ জায়েদ খান বলছেন, পরিচালক তাজু কামরুলের সঙ্গে একটি সিনেমা নিয়ে কথা হয়েছিল, কোনো চুক্তি বা চূড়ান্ত কোনো কিছুই হয়নি।

এমন খবর ছড়িয়ে পড়ার পর পরিচালকের সঙ্গে কথা বলেছেন কি না, জানতে চাইলে জায়েদ খান বলেন, ‘নিউজের লিংকগুলো পাওয়ার সঙ্গে সঙ্গেই তাজু কামরুলকে ফোন দিয়েছিলাম। তিনি তো অস্বীকার করেন। আমি তাঁকে বলেছি, আপনি আমার ইজ্জত নষ্ট করবেন না যেন। এর আগে অন্য একটি ছবির জন্য শ্রাবন্তীকে নিয়ে একটা নিউজ হয়েছিল। তখন কিছু মানুষ শ্রাবন্তীকে বুঝিয়েছিল, আমি নাকি তাঁর নাম ভাঙিয়ে নিউজ করেছি। সে সময় শ্রাবন্তীকে নিয়ে ইজ্জত গেছে, এবার সায়ন্তিকাকে নিয়ে ইজ্জত নষ্ট করবেন না।’