September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 13th, 2023, 8:03 pm

চমক-আরশ ইস্যুতে আলোচনায় তিন সংগঠন

অনলাইন ডেস্ক :

বেশ কয়েকদিন ধরেই শুটিং সেটের একটি ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগে দ্বন্দ্বে জড়িয়েছেন রুকাইয়া জাহান চমক ও আরশ খান। দুই অভিনয়শিল্পীর মধ্যে চলমান দ্বন্দ্বের অবসান ঘটাতে রোববার বিকেলে আলোচনায় বসতে যাচ্ছে তিন নাট্য সংগঠন। টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব), ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘ এই তিন সংগঠন রোববার (১৩ আগষ্ট) বিকেলে একসঙ্গে বসছে বলে জানিয়েছেন টেলিপ্যাব’র সাধারণ সম্পাদক সাজু মুনতাসির।

এ প্রসঙ্গে তিনি বলেন, সাম্প্রতিক কিছু অনাকাক্সিক্ষত ঘটনায় আমরা ভীষণভাবে বিব্রত। আসলে এভাবে চলতে দেওয়া যায় না। কঠোর ব্যবস্থা না নিলে এমনটা বারবার ঘটবে। আমরা সবার অভিযোগ শুনে প্রকৃত দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব। সাজু মুনতাসির আরও বলেন, আমরা সবাই একসঙ্গে বসে বিষয়গুলো নিয়ে আলোচনা করব। সেখানে সেদিনের পুরো ঘটনা তাদের মুখ থেকে শুনব। ইতোমধ্যে আমরা খোঁজ নিয়েছি। এবার তাদের মুখ থেকে শোনার পালা। এরপরই আমরা আমাদের সিদ্ধান্ত জানাব।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে। নানান অভিযোগে একপক্ষ অন্য পক্ষকে দোষলেও কার্যত সংকটের কোনো সমাধান হচ্ছে না। এই ঘটনায় অভিনেতা আরশের বিরুদ্ধে অনৈতিক এবং মাসুম বাশারের বিরুদ্ধে মারতে চাওয়ার অভিযোগ তুলেছেন অভিনেত্রী চমক।