September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, August 18th, 2023, 7:51 pm

‘ড্রিম গার্ল টু’ নিয়ে ব্যস্ত অনন্যা

অনলাইন ডেস্ক :

অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনা-সমালোচনায় রয়েছেন অভিনেত্রী অনন্যা পান্ডে। তবে এবার সেই আলোচনাকে পেছনে ফেলে নিজের আসন্ন সিনেমা ‘ড্রিম গার্ল টু’ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। আগামী ২৫ আগস্ট সিনেমাটির মুক্তি সামনে রেখে বিভিন্ন জায়গায় নানাভাবে প্রচারণা চালাচ্ছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে তিনি আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এরইমধ্যে সিনেমাটি ঘিরে দারুণ কৌতুহলও তৈরি হয়েছে দর্শকদের মাঝে। অনেকেই ধারণা করছেন, অনন্যার খুঁড়িয়ে চলা ক্যারিয়ার অনেকটাই চাঙা করতে পারে সিনেমাটি। যে কারণে সিনেমাটি দর্শকদের কাছে পৌঁছে দিতে চেষ্টার কমতি রাখছেন না তিনি।

এ ছাড়া সম্প্রতি সিনেমাটির প্রচারে গিয়ে এক মন্তব্য করে শিরোনামে এসেছেন অনন্যা। যা তার প্রচারণার কৌশল বলেই মনে করছেন নেটিজেনরা। উল্লেখ্য, অনন্যা বলিউড যাত্রা শুরু করেন করণ জোহরের মতো নির্মাতা-প্রযোজকের হাত ধরে। এমনকি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ নামের সেই সিনেমাটিতে টাইগারের সঙ্গে তার রসায়ন বেশ ভালোভাবেই গ্রহণ করে সিনেপ্রেমীরা। তারপরও নিজের চলচ্চিত্র যাত্রা নিয়ে সন্তুষ্ট নন এই নায়িকা। সম্প্রতি সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন, যদি আবার আপনাকে সুযোগ দেওয়া হয় তাহলে কী করবেন? এমন প্রশ্নের উত্তরে অনন্যা বলেন, ‘আমি ভিন্নধর্মী একটি সিনেমা দিয়ে যাত্রা শুরু করতে চাই। যার সঙ্গে আমার শুরুর সিনেমার কোনো মিল থাকবে না।’

এছাড়া নিজের সমসাময়িকদের কাছ থেকে কী চুরি করতে চান? প্রশ্ন করতেই অনন্যা জানান, সুযোগ পেলে খুশি কাপুরের ‘দ্য আর্চিস’ চুরি করবেন। কারণ সিনেমাটির নির্মাতা ফারহান আক্তারের সঙ্গে কাজ করতে তিনি মুখিয়ে আছেন। অনন্যা এমন কথাগুলোকে অনেকে সিনেমা প্রচারণার অংশ মনে করছেন। অন্যদিকে কেউ কেউ বলছেন আলোচনায় আসার জন্যই এমনটা করছেন তিনি। তবে যে যা-ই ভাবুক, দিনশেষে নিজের সিনেমার প্রচারণাকেই প্রাধান্য দিচ্ছেন অনন্যা, এমনটাই মনে করছেন সিনেবোদ্ধারা।