September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 21st, 2023, 7:47 pm

চরকিতে মুক্তি পাচ্ছে ‘সুড়ঙ্গ’

অনলাইন ডেস্ক :

জনপ্রিয় সিনেমা ‘সুড়ঙ্গ’ এবার চরকিতে আসছে নতুন ভার্সনে। যেটাকে বলা হচ্ছে এক্সটেন্ডেট ডিরেকটরস কাট। যা সিনেমা হলের দর্শকের জন্য নতুন উপহার আর ওটিটির দর্শকের জন্য বাড়তি পাওয়া। দেশ-বিদেশে সিনেমা হল জয় করা এই নতুন ভার্সনের ‘সুড়ঙ্গ’ আগামী বৃহস্পতিবার রাত ৮টায় চরকিতে দেখা যাবে। চরকি ও আলফা আই স্টুডিওজ লিমিটেডের যৌথ প্রযোজনায় রায়হান রাফির পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে আফরান নিশোর। এ ছাড়া ‘সুড়ঙ্গ’ সিনেমাতে অভিনেত্রী তমা মির্জা, মোস্তফা মনওয়ার, শহীদুজ্জামান সেলিম, মনির আহমেদ শাকিল, অশোক ব্যাপারিসহ আরও অনেকেই অভিনয় করেছেন। সেইসঙ্গে একটি আইটেম গান-এ নুসরাত ফারিয়ার উপস্থিতি দর্শককে আরও আকর্ষিত করেছে।

আফরান নিশো তার প্রথম সিনেমা দিয়েই যে ছক্কা হাঁকিয়েছেন তাতে কোনো সন্দেহ নেই। ‘সুড়ঙ্গ’ যে এই বছরের অন্যতম আলোচিত সিনেমা হবে, তা আগেই থেকেই জানান দিচ্ছিল দর্শক। মুক্তির পর সেই দর্শকই যেনো প্রমাণ দিলো যে ‘সুড়ঙ্গ’-ই সেরা। সেই ‘সুড়ঙ্গ’ পাওয়ারড বাই পেপসি ও পেমেন্ট পার্টনার বিকাশ আর কিছুদিনের মধ্যেই চরকিতে দেখবে দর্শক। চরকিতে সিনেমা মুক্তির প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘আমরা সবাই খুব ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে সিনেমাটা করেছি। সেটার প্রতিফলন দর্শক প্রেক্ষাগৃহে দেখেছেন। সেইসঙ্গে দর্শক সিনেমা ও আমাদের কাজ ভালোবেসে আমাদেরকে উচ্ছ্বসিত করেছে। এবার সুড়ঙ্গ মুক্তি পাবে চরকিতে।

যারা নানান কারণে হয়তো হলে গিয়ে সিনেমাটি দেখতে পারেন নাই তারা এখন চরকিতেসুড়ঙ্গ দেখে ফেলুন।’ পরিচালক রায়হান রাফি বলেন, ‘দেশ ও দেশের সীমানা পেরিয়ে সবখানে সুড়ঙ্গ যে ব্লকবাস্টার আর এত প্রশংসিত-আলোচিত হয়েছে তা সব দর্শকদের জন্যই। আমরা আমাদের চেষ্টা করে গেছি যেটা বৃথা যায়নি বলতেই পারি। দর্শক যেভাবে হলে গিয়ে সুড়ঙ্গ দেখেছেন এখন আশা করছি, চরকি অ্যাকাউন্ট নিয়ে সুড়ঙ্গ দেখবেন।’ চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘সুড়ঙ্গ সিনেমা হলে পেয়েছে দর্শক প্রিয়তা, হয়েছে ব্লকবাস্টার। কিন্তু সারা পৃথিবীর বাংলা ভাষাভাষীর দর্শক এখনও সুড়ঙ্গ দেখার অপেক্ষায়। এবার চরকির মাধ্যমে সেই দর্শকদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। সুড়ঙ্গ আরও বড় পরিসরে আসছে চরকিতে।’