September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 24th, 2023, 8:17 pm

একসঙ্গে ভালো আছেন শরিফুল রাজ-পরীমনি

অনলাইন ডেস্ক :

শরিফুল রাজ ও পরীমনির মধ্যে দূরত্বের অবসান ঘটে। এরপরেরদিনই নতুন খবর আসে, ভাঙনের খবর মারামারির খবর। কিন্তু সেসব খবরকে নাকচ করে দিয়ে রাজ জানালেন পরীমনি ও তিনি ভালোই আছেন। শুধু বতাই নয়, জানালেন তাদের মধ্যে কোনো ঝামেলাই হয়নি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে রাজ এমনটি জানিয়েছেন। রাজ বলেন, ‘আমি ও পরীমনি ঠিকঠাক আছি। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। ওর জ¦র হয়েছিল। এখন সুস্থ আছে। আমরা বর্তমানে বসুন্ধরার বাসাতেই একসঙ্গে রয়েছি।

’ এ সময় আক্ষেপ প্রকাশ করে তিনি বলেন, ‘আমার যা ঘটেনি তাই ছড়িয়ে দেওয়া হয়েছে। এটি খুবই দুঃখজনক। এসব শুনে-দেখে আমি কষ্ট পাচ্ছি। আমার ও পরীর মধ্যে কিছু ঘটলে যখনই ঠিক করতে যাই, তখনই কোনো না কোনো সমস্যা তৈরি করা হয়। আমি এসব নিয়ে খুবই বিরক্ত।’

এর আগে রাজের ফেরা প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন। ওর মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া।’ দাম্পত্য জীবনে টানাপোড়েনের কারণে গত মাস তিনেক ধরে আলাদা থাকছেন রাজ ও পরীমনি। এই দম্পতির সন্তান রাজ্যের প্রথম জন্মদিন উপলক্ষে গত ১০ আগস্ট রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে রাজের দেখা মেলেনি। অবশ্য তার আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলেন তিনি। ওই দিন রাজ বাসায় গেলে পরীমনি পাশের ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেন।

রাজের মুখ দেখতেও অনীহা দেখান তিনি। এদিকে গত সপ্তাহে গান বাংলা চ্যানেলের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতি তাদের কার্যালয়ে রাজ-পরীর ছেলে রাজ্যর জন্মদিন উদযাপন করতে কেক কাটেন। সেখানেই দেখা হয় রাজ ও পরীর, একসঙ্গে ছবিও তোলেন তারা। অনেকেই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে এই দম্পতিকে পুনর্মিলনীর শুভেচ্ছা জানান।