September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, August 24th, 2023, 3:08 pm

গাইবান্ধায় ট্রাক চাপায় পুলিশ কনস্টেবল নিহত

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

গাইবান্ধা জেলা শহরের পুরাতন জেলখানা মোড়ের জিরো পয়েন্ট এলাকায় ভোর সোয়া ৫টার দিকে অজ্ঞাত একটি ড্রাম ট্রাকের চাঁপায় বিপ্লব প্রামানিক নামে এক ট্র্যাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। নিহত বিপ্লব সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার তালগাছি গ্রামের মৃত আসমত আলীর ছেলে। তিনি ট্র্যাফিক পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন এবং শহরের থানাপাড়া এলাকার একটি ভাড়া বাসায় স্ত্রী ও দুই কন্যা সন্তান নিয়ে থাকতেন।

পুলিশ, স্থানীয় লোকজন ও সিসিটিভি ফুটেজে দেখা যায়, আজ ভোর সোয়া ৫টার দিকে ট্রাফিক কনস্টেবল বিপ্লব মোটার সাইকেল নিয়ে শহরের পুরাতন বাজারের দিকে থেকে আসা দ্রুতগামি একটি ট্রাকের পিছনে ধাওয়া দিয়ে আসেন। ট্রাকটিও দ্রুত গতিতে হর্ন বাঁজাতে বাঁজাতে গাইবান্ধা জিরো পয়েন্টে গোল চক্করের দিকে আসতে থাকে। কনস্টেবল বিপ্লব ট্রাকটি থামাতে বার বার সংকেত দেয়। কিন্তু ট্রাক চালক সংকেত না মেনে দ্রুত গতিতে ট্রাকটি চালাতে থাকেন।

কনস্টেবল বিপ্লব ট্রাকটি ব্যর্থ হয়ে শহরের বড় মসজিদ মোড় থেকে উল্টোপাশে(ডান পাশে) চলে আসেন। এ সময় ট্রাকটি সুন্দরগঞ্জ সড়কে যাওয়ার উদ্দেশ্যে গোল চত্বরে আগেই টার্ন নেয়। ইতোমধ্যে ট্রাফিক কনস্টেবল বিপ্লব ট্রাকের সামনে চলে আসে। তারপরও চালক ট্রাক না থামিয়ে পুলিশ কনস্টেবল বিপ্লবের উপরদিয়ে ট্রাক চালিয়ে দ্রুত সুন্দরগঞ্জ সড়ক দিয়ে পালিয়ে যায়। ফলে হেলমেটসহ ট্রাকের ডান পাশের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বিপ্লবের মৃত্যু হয়।

এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা জানান, পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সুরতাল রিপোর্টসহ নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি শনাক্ত করাসহ চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের স্ত্রী মমতাজ বেগম বাদি হয়ে থানায় একটি মামলার দায়ের করেছেন।