September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 28th, 2023, 6:20 pm

সাভারে ইয়াবা ও ফেনসিডিলসহ আটক ১

জেলা প্রতিনিধি, সাভার:

সাভারে অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ এক কুখ্যাত মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় উপস্থিতি টের পেয়ে আরও তিন মাদক কারবারি পালিয়ে যায়। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন সাভারের আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন অর রশিদ।

এর আগে, রোববার (২৭ আগস্ট) রাত ৯টার দিকে সাভার মডেল থানার আমিনবাজার বিনোদবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মো. নাজমুল হোসেন (৩০) ঢাকার সাভারের আমিনবাজার বিনোদবাড়ী (মোল্লাপাড়া) এলাকার মো. আবুল হোসেনের ছেলে।

এছাড়া পলাতক আসামীরা হলেন- ঢাকার সাভারের আমিনবাজার ধোবারই এলাকার মৃত জুল হোসেনের ছেলে মো. আবু বকর ওরফে বাক্কা (২৭), আমিনবাজারের পাচগাচিয়া এলাকার মৃত হামদু হুজুরের ছেলে মো. সাঈদ (৩৬) এবং আমিনবাজারের বেগুনবাড়ী এলাকার শ্রী রিপনের ছেলে পল্লব (২৮)।

আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন অর রশিদ জানান, রোববার রাত ৯টার দিকে সাভার মডেল থানার আমিনবাজার বিনোদবাড়ী এলাকায় কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ইয়াবা ও ফেনসিডিল ক্রয়-বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চার মাদক কারবারি পালানোর চেষ্টাকালে নাজমুল হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করা হয় এবং অপর তিন ব্যক্তি সুকৌশলে পালিয়ে যায়। আটক নাজমুলের দেহ তল্লাশি চালিয়ে ১৫১ পিস ইয়াবা ও ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটক নাজমুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।