September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 30th, 2023, 8:10 pm

তিন দিন এতিমদের খাওয়াবেন ‘হাবু ভাই’

অনলাইন ডেস্ক :

পারিবারিক আয়োজনে বিয়ে করেছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের অভিনেতা ‘হাবু ভাই’ খ্যাত চাষী আলম। বিয়েতে রিসেপশনের আয়োজন করেননি এই অভিনেতা। বেঁচে যাওয়া সেই টাকা দিয়ে এতিমদেরকে খাওয়াবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি। চাষী আলম জানান, রিসেপশনে যে টাকা খরচ হতো, সেই টাকা তিনি এতিমখানায় দান করে দিতে চান। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘আমার শুভাকাক্সক্ষীর সংখ্যা অনেক। বন্ধুবান্ধবও অনেক। তুলতুলের পরিবারেও অনেকে রয়েছে।

বড় করে অনুষ্ঠান করতে গেলে ইচ্ছাকৃত বা মনের অজান্তেই অনেকে বাদ পড়তে পারেন। সেটা চাইছি না। তাই আমার রিসেপশনে যে টাকা খরচ হতো, সেই টাকা দিয়ে আমি এতিমদের খাওয়াতে চাই।’ তবে এতিমদের শুধু একবেলা নয়, অন্তত তিনবেলা তাদের খাওয়াতে চান তিনি। হাবু ভাই বলেন, ‘খাওয়ালে ভালোভাবে খাওয়াবো। এরইমধ্যে একটা এতিমখানার খোঁজ পেয়েছি। সাভারের বিরুলিয়ায় যেটা অবস্থিত। এই এতিমখানা মেয়েদের। সচরাচর মেয়েদের এতিমখানা দেখা যায় না। তাই আমার ইচ্ছা, সেখানকার এতিমদেরকেই খাওয়াবো।’

এতিমদের খাওয়ানোর ব্যাপারে হাবু ভাইয়ের ইচ্ছায় খুশি তার স্ত্রী তুলতুল। তিনি বলেন, ‘ও (চাষী আলম) আমাকে বলেছে, আমি এটা করতে চাই। তখন আমি বলেছি, আলহামদুলিল্লাহ। এটা অবশ্যই ভালো কাজ।’ গত শুক্রবার পারিবারিক আয়োজনে অনাড়ম্বরভাবে চাষী আলম ও তুলতুলের বিয়ে হয়। এই অভিনেতার স্ত্রীর ডাকনাম মোহনা। রাজধানীর বাড্ডায় পরিবারের সঙ্গে থাকেন তিনি। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট তিনি। গত বছর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসনে (বিবিএ) অধ্যয়ন করেন তিনি।