September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 1st, 2023, 3:23 pm

নিখোজের এক দিন পর বিলের পানি থেকে যুবকের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, শেরপুর (শ্রীবরদী):

নিখোজের এক দিন পর মেলান্দহ রৌমারী বিলের পানি থেকে উদ্ধার হলো শেরপুরের শ্রীবরদীর এক যুবকের লাশ। ০১ সেপ্টম্বর শুক্রবার দুপুরে মেলান্দহ রৌমারী বিলের পানি থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবক শ্রীবরদী পৌরসভার মথুরাদী গ্রামের আ: রশিদ ওরফে কাল্টু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২২)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে মেলান্দহ রৌমারী বিলের পানিতে গোসল করতে নামে শফিকুল ইসলামসহ কয়েকজন বন্ধু। রৌমারী বিলের পানিতে ডুব দিয়ে আর ভেসে উঠেনি শফিকুল ইসলাম। পরে ফায়ার সার্ভিস, আত্নীয় স্বজন ও স্থানীয়রা শফিকুল ইসলামকে খোজতে থাকে। এক পর্যায়ে শুক্রবার দুপুরে ওই বিলের পানিতে শফিকুল ইসলামের লাশ ভাসতে দেখে ফায়ার সার্ভিস, আত্নীয় স্বজন ও স্থানীয়রা। পরে বিলের পানি থেকে লাশ উদ্ধার করে শ্রীবরদী নিয়ে আসেন শফিকুলের স্বজনরা। শফিকুল ইসলাম চার ভাই, তিন বোনের মধ্যে ৬ষ্ঠ।

শফিকুল ইসলামের বড় ভাই নুর ইসলাম বলেন, বৃহস্পতিবার দুপুরে তারা বাড়ি থেকে বের হয়। পরে আমরা জানতে পাই বিলের পানিতে গোসল করতে নেমে শফিকুল ইসলাম নিখোজ হয়েছে। শুক্রবার দুপুরে রৌমারী বিলের পানি থেকে আমার ছোট ভাইয়ের লাশ উদ্ধার করা হয়।

শ্রীবরদী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহজাহান কবীর বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। বিলের পানিতে গোসল করতে গিয়ে শফিকুল ইসলাম লাশ হয়ে ফিরে আসলো। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।