September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 4th, 2023, 7:47 pm

জান্নাতুল পিয়ার ভিন্ন রুটিন

অনলাইন ডেস্ক :

একেবারে ভিন্ন পরিচয়েই এখন থাকছেন জান্নাতুল পিয়া। তবে আইন পেশাকে তিনি সিরিয়াসলি নেবেন এটা অনেক আগেই বলেছিলেন। করলেনও তাই। নিজেকে নিয়ে খুব স্পষ্টবাদী থাকেন সবসময়। এর আগে একটি টকশোতে সরাসরিই বলেছিলেন, ‘অভিনয়ের ক্ষেত্রে আমার কিছু ঘাটতি আছে। কিন্তু কাজটি করতে আমি ভালোবাসি।’ তবুও পিয়া অভিনীত বেশকিছু কাজ দর্শকের কাছে প্রশংসা পেয়েছে। এদিকে গত ৩ মাস ধরে প্রতি শুক্রবার নাগরিক টিভিতে ‘ঘর মন জানালা’ নামের একটি লাইভ শো উপস্থাপনা করছেন পিয়া। অবশ্য উপস্থাপনাও তার ক্যারিয়ারে নতুন কিছু নয়।

টিভি শো, ইভেন্ট এমনকি বিপিএলও উপস্থাপনা করেছেন তিনি। পিয়ার কথায়, ‘আমি যখনই যা করেছি। তা খুব মন দিয়েই করার চেষ্টা করেছি। যেকোনো কাজের ক্ষেত্রে ভীষণ সৎ থাকার চেষ্টা করেছি।’ ইদানীং অবশ্য লাইফ স্টাইল নিয়ে ছোট ছোট ভিডিও তৈরি করছেন নিজের সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। সেগুলোও দারুণভাবে ফলো করছেন পিয়া ভক্তকূল। পাশাপাশি সন্তান লালন-পালনে তিনি যে তৎপর, তা পিয়াকে যার ফলো করেন তারা খুব সহজেই বুঝতে পারেন।

জান্নাতুল পিয়া বলেন, ‘সন্তানের এই বড় হওয়ার সময়টুকুতে ওকে কোয়ালিটি টাইম দেওয়া বা ওর সান্নিধ্য নেওয়াটা তো একজন নারীর আশীর্বাদ মনে করি।’ অভিনয়ে ফিরবেন কবে? এমন প্রশ্ন অবশ্য খুব বেশি মানানসই হবে না পিয়ার জন্য। কারণ সবসময়ই নিজের স্বাচ্ছন্দ্য সময়েই কাজ করেছেন। একটানা অভিনয়ে খুব বেশি ব্যস্ত ছিলেন এমন কখনও হয়নি। পিয়া জানান, ‘ভালোলাগার যেকোনো কাজই করতে চাই। তবে অবশ্যই তা সময় ও সুযোগ মিলিয়েই হতে হবে।’