September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 5th, 2023, 7:19 pm

‘অন্তর্জাল’ সিনেমার মুক্তি প্রসঙ্গে যা বললেন মিম

অনলাইন ডেস্ক :

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। আগামী ৮ই সেপ্টেম্বর দীপঙ্কর দীপন পরিচালিত এ ছবির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু রোববার রাজধানীর কাওরান বাজারের একটি রেস্টুরেন্টে সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে জানানো হয়, ছবিটি মুক্তির তারিখ ফের পেছানো হয়েছে। নতুন তারিখ ২২শে সেপ্টেম্বর। মূলত ৭ই সেপ্টেম্বর শাহরুখ খানের বলিউড ছবি ‘জওয়ান’ মুক্তির খবরেই এমন সিদ্ধান্ত নেয়া হয়। কারণ কম হলে ছবিটি মুক্তি দিতে রাজি নন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। এদিকে এ সংবাদ সম্মেলনে ‘অন্তর্জাল’র ট্রেলারও প্রকাশ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালক দীপঙ্কর দীপন, অভিনেতা এবিএম সুমন, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও বিদ্যা সিনহা মিম। এদিকে সংবাদ সম্মেলনে সবার শেষে হাজির হন মিম। তিনি বলেন, ভালোর জন্য অপেক্ষাটা বাড়লো। কী আর করার। তবে আমি বিশ্বাস করি ‘অন্তর্জাল’ একটি অন্য লেভেলের ছবি। এরকম ছবি আগে কখনো তৈরি হয়নি। যদিও কয়েক বার এর মুক্তির তারিখ পেছানো হয়েছে।

তারপরও বলবো ভালোর জন্য অপেক্ষা দীর্ঘায়িত হলে সেটা করাই যায়। আমি দর্শকদের অনুরোধ করবো হলে গিয়ে ছবিটি দেখতে। ওয়ালটন নিবেদিত সাইবার ক্রাইম ও অ্যাকশন ঘরানার এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ।