September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 5th, 2023, 7:22 pm

সিসিইউতে নিউমোনিয়ায় আক্রান্ত আফজাল হোসেন

অনলাইন ডেস্ক :

নিউমোনিয়া আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বরেণ্য অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। সোমবার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন একুশে পদকপ্রাপ্ত এই অভিনেতা। বিষয়টি নিশ্চিত করেছেন কিংবদন্তি এই অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু মাসুম বাশার। তিনি বললেন, ‘আফজালের অবস্থা খুব একটা ভালো বলা যাচ্ছে না। বর্তমানে তিনি সিসিইউতে ভর্তি। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও সোমবার রাতে হার্ট অ্যাটাক হয়।

পরে দ্রুত তাকে সিসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা।’ নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘মঙ্গলবার থেকে “বাবা, সামওয়ান ফলোয়িং মি” ফিল্মের শুটিং করার কথা ছিল। কিন্তু আফজাল ভাই ফোন করে বলেন, তিনি অসুস্থ, হাসপাতালে যাচ্ছেন। নিউমোনিয়া সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হচ্ছেন।’ জানা গেছে, বেশ ক’দিন ধরেই নিউমোনিয়ায় ভুগছিলেন আফজাল হোসেন।

কিন্তু হঠাৎ করেই এ সমস্যা বেড়ে যায়। উল্লেখ্য, নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন শিহাব শাহীন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়। সেখানে টানা চারদিন শুটিংয়ের পর দেশে ফেরেন নির্মাতা ও পুরো টিম। তারপর মঙ্গলবার থেকে আবারও সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল।