September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 11th, 2023, 7:28 pm

হিন্দি ছবির দুনিয়ায় প্রিয়াঙ্কা সরকার

অনলাইন ডেস্ক :

রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে পশ্চিমবঙ্গে দারুণ পরিচিতি লাভ করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একাধিক বাংলা ছবি আর ওয়েব সিরিজে কাজ করেছেন। এবার আরব সাগরের পাড়ে গড়ে তুলবেন নিজের ক্যারিয়ার। হ্যাঁ, বলিউড সিনেমায় অভিনয় করছেন তিনি। পরিচালক অনিক চৌধুরীর ‘দ্য জেবরাস’ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে। এদিকে অভিনেতা রাহুলের সঙ্গে ভাঙা সম্পর্ক জোড়া লাগার সঙ্গে ক্যারিয়ারের নতুন দিক উন্মোচন হচ্ছে। তাই বলা যেতেই পারে, প্রিয়াঙ্কার জীবনে এখন খুশির মৌসুম।

হিন্দি ছবির দুনিয়ায় পা রেখে কী বললেন প্রিয়াঙ্কা?
তিনি বলেন, ‘দ্য জেবরাসের গল্পটা শুনেই আমার ভালো লেগেছিল। এটি ভীষণ ইউনিক আর ডেলিকেট সাবজেক্ট। এই গল্পে অনেকটা জায়গাজুড়ে রয়েছে এআই। এ সিনেমায় বর্তমান ফ্যাশন জগতের একটি দিক তুলে ধরার চেষ্টা করা হয়েছে।
আর আমি এখানে একজন মডেলের চরিত্রে অভিনয় করছি।’

প্রিয়াঙ্কা বলেন, ‘এআই এখন কতটা প্রাসঙ্গিক আর আগামী দিনে এর কী রকম প্রভাব পড়তে পারে, সেই দিকটাই দর্শকের সামনে তুলে ধরার চেষ্টা করেছেন নির্মাতা। কাজটি যখন শুরু হবে, অর্থাৎ ফ্লোরে গেলে আরও ভালোভাবে বিষয়টি বুঝতে পারব।’
সব ঠিক থাকলে নায়িকা আগামী বছর পা রাখতে চলেছেন বলিউডে। প্রিয়াঙ্কার বিপরীতে সিনেমাটিতে রয়েছে ‘ফ্যামিলিম্যান’ সিরিজখ্যাত সরিব হাসমির নাম।
হাসমি মুম্বাইয়ের খ্যাতনামা সাংবাদিক জেড এ জোহরের ছেলে। ঝুলিতে রয়েছে ‘স্লামডগ মিলিওনেয়ার’, ‘জব তক হায় জান’, ‘ভদকা ডায়েরি’র মতো ছবি।