September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 12th, 2023, 8:25 pm

অর্জুনের নতুন প্রেমিকা, কে এই কুশা?

অনলাইন ডেস্ক :

কুশা কপিলা অর্জুন কাপুরের প্রেমে মজেছেন। গুঞ্জন ছড়িয়েছে, তার কারণেই না কি অর্জুন ও মালাইকা অরোরার বহুল আলোচিত সম্পর্ক ভেঙে গেছে। যদিও বিষয়টি সরাসরি অস্বীকার করেছেন কুশা। ২০১৬ সালে সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে ১৮ বছরের দাম্পত্যের ইতি টানেন মালাইকা। এর বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার সমীকরণ তত দিনে বলিউডে ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালের শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের সম্পর্কের বিষয়টি স্পষ্ট করেন মালাইকা ও অর্জুন।

বছর চারেক পর সম্প্রতি গুঞ্জন শোনা যায়, সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। তাদের সম্পর্ক ভাঙার নেপথ্যে না কি রয়েছেন কুশা কপিলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খোলেন কুশা। তিনি বলেন, আমাকে অযথাই খলনায়িকা বানানো হচ্ছে। তবে আমি এটাও বুঝেছি যে সবাই আমার বিষয়ে সব সময় ভালো কথা বলবেন না। সেই ভাবনা থেকে আমি বেরিয়ে এসেছি। সবার মতামত নিয়ন্ত্রণ করার ক্ষমতা আমার নেই। নিজেকে যতটা শান্ত রাখতে পারা যায়, আমি এখন সেটিই চেষ্টা করি। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আপাতত স্রেফ নিজের কাজেই মনোনিবেশ করতে চান বলেও জানান কুশা। মালাইকার সঙ্গে সম্পর্কের বর্তমান সমীকরণ নিয়ে এখনো মুখ খোলেননি অর্জুন।

নীরব থেকেছেন মালাইকা নিজেও। যদিও বিচ্ছেদের গুঞ্জনের মাঝে একবার ডেটে যেতে দেখা গিয়েছিল তাদের। তারপর আবার নিজেদের বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। অন্যদিকে বলিউডে পা রাখার মুখে কুশা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার সিনেমা ‘থ্যাংক ইউ ফর কামিং’-এর প্রচার ঝলক।