September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 13th, 2023, 7:11 pm

মান্দায় তিন বাহনের সংঘর্ষে নিহত ২

নওগাঁর মান্দায় দুই মোটরসাইকেল ও একটি ভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার দুঁপচাচিয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌসের ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোরের হাজিরহাট গ্রামের লিটনের ছেলে আরিয়ান খান রকি (২৫)।

স্থানীয়রা জানায়, দুই মোটরসাইকেলে করে চার বন্ধু ঘোরাঘুরির জন্য দেলুয়াবাড়ি বাজার থেকে ফেরিঘাটের দিকে যাচ্ছিলেন। এ সময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর বাজারে মোটরসাইকেল দুইটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানের পেছনে ধাক্কা মারে। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। আর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরেকজন মারা যান। মোটরসাইকেলের পেছনে বসে থাকা আহত আরও দুইজন হাসপাতালে চিকিৎসাধীন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, দুর্ঘটনায় সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

—-ইউএনবি