September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, September 15th, 2023, 8:55 pm

হুট করে উধাও বিশিষ্ট রাজনীতিবিদ, এবার সেই গল্পে সিরিজ

অনলাইন ডেস্ক :

আনিস আহমেদ একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ। যার জীবন হুট করে পাল্টে যায় যখন সে নিজেকে বন্দি অবস্থায় আবিষ্কার করে একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কি কারণে তাকে বন্দি করেছে তার কোনো হদিস পায়না আনিস আহমেদ। এদিকে তাকে খুঁজে না পাওয়ায় পুরো শহরজুড়ে চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়। তৈরি হয় পরিবারের সদস্যদের মধ্যে নানান হিসাব। এমন গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘অদৃশ্য’। যেটি নির্মাণ করেছেন প্রশংসিত নির্মাতা শাফায়েত মনসুর রানা। ৫ অক্টোবর থেকে ‘অদৃশ্য’ দেখা যাবে হইচইতে।

সিরিজটির এক মিনিট দৈর্ঘ্যরে ট্রেইলার উন্মোচন হয়েছে ১৪ সেপ্টেম্বর। হইচই মনে করছে, সিরিজটি দর্শকদের এমন এক রহস্যময় অভিজ্ঞতার মধ্য দিয়ে নিয়ে যাবে যা দর্শকদের শেষ পর্ব পর্যন্ত দেখতে বাধ্য করবে।সিরিজটি দর্শকদের সাসপেন্স, ড্রামা ও ষড়যন্ত্রের মাধ্যমে এমন এক রোমাঞ্চকর জার্নির মধ্য দিয়ে নিয়ে যাবে, যা দর্শকদের পৌঁছে দেবে একটি অনন্য অভিজ্ঞতায়। এমনটাই দাবি সংশ্লিষ্টদের।

এতে মাহফুজ আহমেদ অভিনয় করেছেন আনিস আহমেদ চরিত্রে। চরিত্রটি প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘চিত্রনাট্য পড়েই আমি রাজি হয়ে গিয়েছিলাম। তারপরও ওটিটিতে এটি আমার প্রথম কাজ, তাই দর্শকদের কেমন লাগলো তা জানার জন্য অপেক্ষায় আছি।’ অভিনেত্রী অপি করিম অভিনয় করছেন আনিস আহমেদের স্ত্রী রিজওয়ানা আহমেদের চরিত্রে।

তিনি বলেন, ‘‘শাফায়েত মনসুর রানার সঙ্গে কাজ করে খুব ভালো লেগেছে। ‘ঢাকা মেট্রো’ ওয়েব সিরিজের পর আবারও ওটিটি-তে কাজ করলাম, আর মাহফুজ আহমেদের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা সবসময়ই আনন্দের।’ পরিচালক শাফায়েত মনসুর রানা বলেন, ‘‘আমার প্রথম ওয়েব সিরিজ ‘অদৃশ্য’, এটি পরিচালনার অভিজ্ঞতা সত্যি আনন্দদায়ক।

বিশেষ করে অপি আপা ও মাহফুজ ভাইয়ের সহযোগিতা ছাড়া এটা পসিবল ছিলো না। তাদের দুজনের চরিত্রের অসাধারণ কম্বিনেশন এবং পারফর্মেন্স সত্যিই অবিস্মরণীয়। আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি কাজটি দর্শকের দেখানোর জন্য। আমি আমার সর্বোচ্চটুকু ঢেলে দিয়েছি এই সিরিজটির পেছনে। আশা করছি দর্শকরা ভালোভাবে সিরিজটি কে গ্রহণ করবে।’’