September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 17th, 2023, 7:13 pm

‘দরদ’ সিনেমার ভারতের অংশের শুটিং শেষ

অনলাইন ডেস্ক :

প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে প্যান ইন্ডিয়ান সিনেমা করছেন ঢালিউড কিং শাকিব খান। এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন বলিউডের সোনাল চৌহান। সিনেমাটি নির্মাণ করছেন বাংলাদেশি নির্মাতা অনন্য মামুন। এদিকে শুক্রবার সকালে সিনেমার শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছে পরিচালক অনন্য মামুন। এ নির্মাতা এক পোস্টে জানান, শেষ হলো ‘দরদ’র ভারতের শুটিং। শাকিব ভাইয়ের ‘দরদ’-এ ডুবে থাকা। আমার টিমের কঠোর পরিশ্রম। আর কামাল কিবরিয়া লিপু ভাইয়ের যুদ্ধ। শুটিং শেষে পুরো টিম একত্র হয়ে কেক কাটার মাধ্যমে তাদের এ যাত্রা শেষ করেন। এর আগে গত বৃহস্পতিবার রাতে শাকিব খান ও সোনাল চৌহানের একটি ছবি পোস্ট করেছেন নির্মাতা। এর আগে শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমায় ‘ও প্রিয়তমা’ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন বালাম।

‘দরদ’ সিনেমার একটি গানও গেয়েছেন তিনি। এরইমধ্যে ভারতের বেনারসে হয়েছে সেই গানের শুটিং। বিষয়টি নিশ্চিত করে ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন বলেন, জাহিদ ইকবালের কথা ও বালামের কণ্ঠে ‘এই ভাবাও, এই ভাসাও, বুকের ই মাঝে হারাও’ গানটির দৃশ্যধারণ করা হয়েছে ভারতেই। এরই মধ্যে শুটিং সেটে ধারণকৃত বেশ কিছু দৃশ্য প্রকাশ্যে এসেছে। যেখানে শাকিব খানের সঙ্গে দারুণ রসায়ন চোখে পড়েছে সোনালের। সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘দরদ’ সিনেমাটির সবচেয়ে শক্তিশালী জায়গা হলো এর গল্প।

একজন সাইকোপ্যাথের প্রেমের গল্প এটি। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে নির্মিত ‘দরদ’ সিনেমা। এ সিনেমায় আরও দেখা যাবে পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখকে। নির্মাতা অনন্য মামুন জানান, যেহেতু এটি প্যান ইন্ডিয়ান ছবি, তাই ঈদ ছাড়াই বলিউড, তামিল, তেলেগুতে একযোগে মুক্তি দেয়া হবে। ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।