September 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 26th, 2023, 7:28 pm

ময়মনসিংহে শিশুকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকার পুকুরে পড়ে নিহত ২, আহত ৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি শিশুকে বাঁচাতে গিয়ে যাত্রিবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ২ জন নিহত এবং আহত হয়েছেন অন্তত ৪ জন।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চরহোসেনপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের লোকমান হোসেনের মেয়ে পথচারী জান্নাতুন আদন (১১) এবং কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ইলুচিয়া এলাকার বানু পালের ছেলে বাবুল পাল (৬৫)।

দুর্ঘটনায় আহত ৪ জন হলেন- নিহত বাবুল পালের স্ত্রী সীমা পাল (৪৫), ছেলে তন্ময় পাল (২৫), গৌরীপুর উপজেলার পাটবাজার মোড় এলাকার ইন্দ্রজিৎ দাসের স্ত্রী সুপ্তিপাল (৩৫), ছেলে শ্রেষ্টজিৎ পাল (৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি প্রাইভেটকার ঈশ্বরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর এলাকায় আসার পর জান্নাতুল আদন নামের পথচারী শিশু হঠাৎ গাড়ি সামনে এসে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই পথচারী শিশু ও প্রাইভেটকারের এক যাত্রী মারা যান। আহত হয় প্রাইভেটকারে থাকা আরও ৪ যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) পাঠান।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। অন্যান্য আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

—-ইউএনবি