September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, December 3rd, 2023, 8:09 pm

মোশাররফের ‘মোবারকনামা’ আসছে কবে?

অনলাইন ডেস্ক :

সম্প্রতি আইনজীবী লুকে সামাজমাধ্যমে ভাইরাল হয়েছেন অভিনেতা মোশাররফ করিম। ছবিগুলো মূলত তাঁর আসন্ন হইচই অরিজিনাল ‘মোবারকনামা’ সিরিজের। যা পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এবার জানা গেল সিরিজটি মুক্তির তারিখ। আগামী ২১ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে ‘মোবারকনামা’ নিয়ে আসছেন মোশাররফ। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা দোদুল। একটি স্থিরচিত্র শেয়ার করে মুক্তির খবর দিয়েছেন তিনি। আট পর্বের এ সিরিজে আইনজীবীর ভূমিকায় থাকছেন মোশাররফ করিম।

অন্যান্য চরিত্রে রয়েছেন শবনম ফারিয়া ও শাহনাজ সুমিসহ আরও অনেকে। সিরিজে মোশাররফের চরিত্রটি ‘আন্ডারডগ’ চিত্তের। এ প্রসঙ্গে নির্মাতা দোদুল বলেছিলেন, ‘মোশাররফ এতে খুবই আন্ডারডগ একটা ক্যারেক্টার। আপাত দৃষ্টে মনে হয়, ও জিতে গেছে। কিন্তু আসলে ও জিতে না, ও হেরে যায়। এবং হেরে গিয়ে আবারও ঘুরে দাঁড়ায়। যেটা আসলে আমাদের সাধারণ জীবন। আমরা হেরে যাই, কিন্তু ভাবি যে জিতে গেছি। যখন বুঝি আমরা হেরে গেছি, তখন আবারও ঘুরে দাঁড়ানোর চেষ্টা করি। মূলত আমরা সবাই-ই আন্ডারডগ।’

প্রসঙ্গত, এর আগে ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছিল আশফাক নিপুণের পরিচালনায় মোশাররফ অভিনীত ‘মহানগর’ ও ‘মহানগর ২’। যাতে ওসি হারুন চরিত্রে দুই বাংলায় বাজিমাত করেন অভিনেতা।