September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 4th, 2023, 8:05 pm

এফডিসিতে সংবর্ধনা পাবেন ফেরদৌস

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। অনেক দিন ধরেই তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। অংশ নেন নিয়মিতই নানা প্রচারণা ও আয়োজনে। এবার তিনি মনোনয়নও পেয়েছেন দলটির হয়ে। ফলে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেবেন ফেরদৌস। তার এমন সাফল্যে নানাভাবেই সহকর্মীরা শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। শুধু তাই নয়, এই সাফল্যে ফেরদৌসকে সংবর্ধনা দেওয়ার উদ্যোগ নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তাকে।

বিজয় দিবসে (১৬ ডিসেম্বর) বিএফডিসিতেই এই সংবর্ধনা দেওয়া হবে বলে নিশ্চিত করেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। তিনি বলেন, ফেরদৌস ভাই আমাদের প্রতিনিধি। তিনি আমাদের প্যানেলের হয়ে শিল্পী সমিতির নির্বাচন করেছিলেন। আজ তিনি এমপি প্রার্থী হয়েছেন। আশা করি তিনি বিজয়ী হবেন। আমরা শিল্পীরা তার সঙ্গে আছি। প্রচারণা শুরু হলে আমরা প্রচারেও অংশ নেব।

এদিকে ফেরদৌস ছাড়াও ঢাকাই সিনেমার কয়েকজন তারকা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু তারা দলীয় মনোনয়ন পাননি। তাদের বিষয়েও কথা বলেন নিপুণ। তার ভাষ্য, রাজনীতির মাঠ অনেক বড়, মনোনয়ন পায়নি বলে যে আওয়ামী লীগকে ছেড়ে দেব সেটা নয়। যদি আপনি মনে প্রাণে আওয়ামী লীগকে ভালোবেসে থাকেন, নৌকাকে ভালোবেসে থাকেন তাহলে যেভাবেই হোক আপনি নৌকার পাশে থাকবেন।