June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 2nd, 2023, 3:00 pm

অভিনয়ে ফিরতে প্রস্তুত সারা জেরিন

অনলাইন ডেস্ক :

দীর্ঘ বিরতির পর আবার চলচ্চিত্র অভিনয়ে ফিরলেন জনপ্রিয় চলচ্ছিত্র অভিনেত্রী সারা জেরিন। পারিবারিক কারণে কিছু দিন মিডিয়া থেকে দুরে ছিলেন। স্বামী, সন্তান পরিবার সবকিছু সামলে এখন মোটামুটি পুরোপুরি প্রস্তুতি নিয়েই চলচ্চিত্রে ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা। সময় সুযোগ ও কাহিনি বিবেচনা করে চলচ্চিত্রে নিয়মিত হবেন।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ এর মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে সারা জেরিনের। এতে তিনি সাইমন সাদিকের বিপরীতে নায়িকা হন। এরপর সারা জেরিন নির্মাতার অবহেলা এবং ফিল্ম পলিটিক্সে পড়ে হারিয়ে যান। নায়ক সাইমন সাদিক আলোচনায় আসলেও সারা জেরিন আড়ালে পড়ে যান। যে কারণে সারা জেরিন তেমন আর এগুতে পারেননি। যদিও তিনি পরে ‘অন্যরকম ভালোবাসা’ ও ‘রোমিও’ নামে আরো দুটি চলচ্চিত্রে অভিনয় করেন। এগুলোতেও তিনি আলোচনায় আসতে পারেননি। অভিনয় করেছেন ‘সাহসী সাংবাদিক’ও ‘নিশ্চুপ ভালোবাসা’তোমার জন্য মন কাঁদে’, ‘ভুলতে পারি না তারে’ এসব ছবিতে। প্রথমটিতে তার বিপরীতে নায়ক অর্পণ সাইদ এবং সম্রাট। দ্বিতীয়টিতে রাশেদ প্রহর, আফ্ফান মিতুল ও রিপন গাজী।
সম্প্রতি অভিনেত্রী সারা জয়িতা নারী উন্নয়ন সংগঠন প্রদত্ত জয়িতা এ্যাওয়ার্ড ২০২৩ অর্জন করেছেন।ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সারা জেরিন বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি এ এ্যাওয়ার্ড অর্জন করেন।

সারা জেরিনের জন্ম ১৬ অক্টোবর খুলনায়। লেখাপড়া করেছেন ইস্পাহানী স্কুলে, শেষে তিনি ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সে এমবিএ করেন।