May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 4th, 2024, 8:15 pm

আম্বানিপুত্রের ঘড়ি দেখে বিস্মিত জাকারবার্গের স্ত্রী

অনলাইন ডেস্ক :

ভারতজুড়ে এখন একটাই আলোচনা। দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান চলে গুজরাটের জামনগরে। সেখানে যোগ দিতে হাজির বলিউড হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তিবর্গ। এসেছেন বিল গেটস থেকে শুরু করে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও। আর বিয়েতে এসে অনন্ত আম্বানির সঙ্গে বেশ খোশগল্পে মেতেছেন সবাই। এমনই এক ভিডিওতে দেখা গেল, অনন্ত আম্বানির হাতের ঘড়ির প্রশংসায় জাকারবার্গ পতœী প্রিসিলা চ্যান।জামনগরে তিন দিন ধরে চলছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠান। আগামী জুলাই মাসে তাঁদের বিয়ে।

তার আগেই জমাটি প্রাক-বিবাহ অনুষ্ঠানে জমে উঠেছে জামনগরের আবহ। এই অনুষ্ঠানে দেশে বিদেশের একাধিক তারকা, শিল্পীরা এসেছেন। সেই অনুষ্ঠানেই যোগ দিয়েছিলেন মেটার সিইও মার্ক জাকারবার্গ এবং তাঁর স্ত্রী প্রিসসিলা চ্যান। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে অনন্ত আম্বানির সঙ্গে কথা বলছেন মেটার সিইও মার্ক জুকারবার্গ এবং তাঁর স্ত্রী। তখনই তাঁদের নজর যায় অনন্তের হাতে। তিনি একটি ১৪ কোটি টাকার রিচার্ড মিলির ঘড়ি পরেছিলেন। সেটা দেখেই মুগ্ধ হয়ে যান মার্ক এবং চ্যান। জাকারবার্গ পতœী চ্যান অনন্তকে বলেন, ‘ঘড়িটা দুর্দান্ত। দারুণ দেখতে!’’ সেটা শুনে মার্ক সম্মতি জানিয়ে বলেন, ‘হ্যাঁ, আমি ওকে আগেই বলেছি।’ এরপর চ্যান জানান, ‘আমি কখনো ঘড়ি কিনতে চাইনি।

কিন্তু এটা দেখে মনে হচ্ছে ঘড়ি বেশ দারুণ একটা ব্যাপার। আমারও এটা চাই।’ সামাজিক মাধ্যমে অনন্ত ও প্রিসিলার এই ভিডিও কিন্তু রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এই ভিডিও দেখার পর অনেক মিম হতেও দেখা গেছে। দুজনের এই কথোপকথন নিয়ে হাসি ঠাট্টায় মজেছেন নেটিজেনরাও। ভারতীয় একাধিক প্রতিবেদনে উঠে এসেছে, অনন্তের হাতের ঘড়িটির আনুমানিক দাম রয়েছে ১৪ থেকে ১৮ কোটি টাকা। এটি পাটেক ফিলিপের গ্র্যান্ডমাস্টার চাইম ঘড়ি, যা দেখে আসলে প্রিসিলা চমকে গিয়েছিলেন। বহু মূল্যবান এই ঘড়িটির মধ্যেও অনেক ফিচার রয়েছে।

এই ঘড়িতে রয়েছে রিভার্সিবল কেস, বিশেষ ধরনের ডায়াল ও আরও নানা ধরনের উন্নতমানের প্রযুক্তি। এই ঘড়িতে বসানো রয়েছে হীরা, পান্না, চুনির মতো বহুমূল্য পাথরও। যদিও আম্বানি পরিবারের পক্ষ থেকে এই ঘড়ির বিষয়ে কোনও কিছুই জানানো হয়নি। ১ মার্চ থেকে গুজরাটের জামনগরে শুরু হয়েছে রাধিকা এবং অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠান। শেষ হয়েছে ৩ মার্চ। তাদের এই মহা আয়োজনে দেশ-বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছেন। হাজির ছিলেন রাজনৈতিক থেকে ক্রীড়া অঙ্গনের তারকারাও। জুলাইয়ে মুম্বাইয়ে আয়োজিত হবে মুল বিয়ের অনুষ্ঠান।