July 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, May 24th, 2023, 12:10 pm

কলকাতার সাংস্কৃতিক দলকে সিলেট ট্যুরিস্ট ক্লাবের অভ্যর্থনা

জেলা প্রতিনিধি, সিলেট :

সিলেটের ভারতের কলকাতা থেকে আসা বিশ্ব বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলন সদস্যদের অভ্যর্থনা দিয়েছে সিলেট ট্যুরিস্ট ক্লাব।
গত ২৩ মে মঙ্গলবার বিকেলে নগরীর একটি অভিজাত হোটেলে ওপার বাংলার প্রতিষ্ঠিত সাহিত্য সংগঠন বিশ্ব বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলন সদস্যদের অভ্যর্থনা দেয় সিলেট ট্যুরিস্ট ক্লাব।
বিশ্ব বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনের প্রতিষ্ঠাতা সম্পাদক ও বিশ্ব বাংলা পত্রিকার প্রধান সম্পাদক, নাট্যকার ও সাহিত্যিক ড. রাধাকান্ত সরকার, বিশ্ব বঙ্গ সাহিত্য ও সংস্কৃতি সম্মেলনের সাংস্কৃতিক সম্পাদিকা ও বিশ্ব বাংলা পত্রিকার সম্পাদক বিশিষ্ট সংগীতশিল্পী ড.শিবানী দাস, চলচ্চিত্র প্রযোজক কেয়া বসাক, সাহিত্যিক ড.গৌরি প্রসন্ন মন্ডল, কবি শিবশঙ্কর বকসী,সমাজকর্মী সুজাতা বকসী,রবীন্দ্র সংগীত শিল্পী সুভাষ বন্দ্যোপাধ্যায়, সংগীতশিল্পী টুন্না মজুমদার, কবি অমর কুমার দাস প্রমুখ কে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ব্যাংক সিলেটের পরিচালক, বিশিষ্ট সাহিত্যিক মোঃ আমিনুল ইসলাম, ট্যুরিজম ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট এর সেক্রেটারি, নিউ নেশন’র সিলেট ব্যুরো প্রধান এস এ শফি, সিলেট ট্যুরিস্ট ক্লাব সভাপতি রোটারিয়ান মকসুদুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক রোটারিয়ান এনামুল কবির, অর্থ সম্পাদক রোটারিয়ান মওদুদ আহমদ প্রমুখ।