June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 9th, 2023, 7:59 pm

চুম্বনের দৃশ্য আরও অভিনয় করতে চান জয়া

অনলাইন ডেস্ক :

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। সাবলীল অঙ্গভঙ্গি আর অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই তারকা। এবার নতুন চরিত্রে দেখা যাবে জয়াকে। সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’-এ অভিনয় করছেন তিনি। সম্প্রতি এ সিনেমাটির ট্রেলার প্রকাশের পর থেকেই আলোচনায় জয়া আহসান। এর কারণ অনির্বাণের সঙ্গে তার চুম্বনের দৃশ্য। এ নিয়ে কেউ কেউ যেমন সমালোচনায় মেতেছেন আবার তেমনই বাহবা দিয়েছেন অনেকে। তবে এসব মাথায় নিচ্ছেন না জয়া।

উল্টো তিনি জানিয়েছেন, অনির্বাণকে আরেকটি চুমু খাবেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জয়াকে চুম্বন দৃশ্যটি নিয়ে প্রশ্ন করা হয়। তিনি বলেন, ‘আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।’ এ সময় অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার। জয়া যোগ করেন, ‘আমি বসে আছি (ঈগলের চোখ’র শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।

এ সময় জয়ার কাছে জানতে চাওয়া হয়, অনির্বাণের জন্মদিনে কী উপহার দিতে চান? অভিনেত্রী বলেন, জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব। আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়। মানে, মন থেকে চুমু খাব, দেখানোর জন্য নয় কিন্তু। এদিকে জয়াকে নিয়ে অনির্বাণ বলেন, জয়া সম্পর্কে আমার একটা অবজারভেশন আছে। দীর্ঘদিন তার সঙ্গে কাজ করছি। তাই সুযোগ হয়েছে কাজের বাইরে আড্ডা দেওয়ার। তার মধ্যেই কথা বলে মনে হয়েছে যে, এত ভেতরের কথা বোধহয় আমার সঙ্গে কেউ বলেনি। প্রসঙ্গত, জয়া আহসান ছাড়া সিনেমাটিতে আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্তও রয়েছেন। পাশাপাশি সিনেমার সংগীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়, রূপম ইসলাম, ইন্দ্রদীপ দাশগুপ্ত।