May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, February 28th, 2022, 7:53 pm

ছিনতাইয়ের অভিযোগে সোনাগাজী থানার ৩ পুলিশ ক্লোজড

জেলা প্রতিনিধি, ফেনী :

ফেনীর সোনাগাজী মডেল থানার তিন পুলিশ সদস্যকে ছিনতাইয়ের অভিযোগে ক্লোজ করা হয়েছে। অভিযুক্তরা হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জহিরুল হক, কনস্টেবল আনোয়ার হোসেন ও কায়ছার হামিদ। তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ খতিয়ে দেখতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যের একটি কমিটি করা হয়েছে। আগামী তিন দিনের মধ্যে ওই কমিটি পুলিশ সুপারের কাছে তদন্ত রিপোর্ট জমা দেওয়ার কথা রয়েছে। ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, ফেনীর সোনাগাজীর সীমান্ত সংলগ্ন নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছোটধলি গ্রামে রোববার রাত সাড়ে ১১টায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

ছোটধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ রাতে প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএনজিচালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। পরে ব্যবসায়ীর কোমর থেকে দেড় লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন। পরে শেখ ফরিদের চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ তিন পুলিশ সদস্যকে আটক করে। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীর কাছ থেকে ছিনিয়ে নেওয়া দেড় লাখ টাকা উদ্ধার করা হয়। মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী জানান, ফেনীর পুলিশ সুপারকে বিষয়টি মুঠোফোনে জানিয়ে ওই তিন পুলিশ সদস্যকে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশের কাছে সোপর্দ করা হয়।