June 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 12th, 2023, 8:14 pm

জোনাসের প্রাক্তন প্রেমিকাদের প্রসঙ্গে যা বললেন প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক :

তারকাদের জীবনে প্রেম-রোমান্স যেন নিত্যদিনের বিষয়। মার্কিন জনপ্রিয় গায়ক ও প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের জীবনেও কম প্রেম-বান্ধবী আসেনি। তবে এসব নিয়ে মোটেও চিন্তিত নন প্রিয়াঙ্কা। তার মতে, অতীত নিয়ে কখনোই মাথা ঘামান না অভিনেত্রী। সম্প্রতি ‘কল হার ড্যাডি’ পডকাস্টে উপস্থিত হয়ে একথা জানালেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা। অভিনেত্রী বলেন, “আমি বইয়ের পেছনের অধ্যায় পড়ি না। আমি সামনে এগুতে বিশ্বাসী। আমি বিশ্বাস করি সামনের অধ্যায়ে এগিয়ে যাওয়ার নামই জীবন।” প্রিয়াঙ্কা জানান, ২০১৬ তিনি নিক গুগলে প্রিয়াঙ্কার নাম অনুসন্ধান করেন।

অপরদিকে প্রিয়াঙ্কা নিকের ‘ক্লোজ উইথ টোভ লো’ গানের মিউজিক ভিডিও দেখার পরে তার নম্বর দিতে রাজি হয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ২০১৭ সালের গ্র্যান্ড ফ্যাশন ইভেন্ট মেট গালা’তে দেখা করেন, যেখানে তারা ডিজাইনার রাল্ফ লরেনের প্রতিনিধিত্ব করেছিলেন। এরপর তাদের প্রেম ও রোমান্সের শুরু হয়। ২০১৮ সালে উমেদ ভবন প্রাসাদে বিয়ে করেন এই দুই তারকা। ২০১৮ সালে এই জুটির মধ্যে যখন রোমান্স শুরু হয়েছিল, সে সময়ের কথা স্মরণ করে প্রিয়াঙ্কা বলেন, “আমরা ভবিষ্যত নিয়ে কথা বলেছি। অতীতের অধ্যায় অতীতেই চলে গেছে।

এসব নিয়ে পড়ে থাকিনি কেউই।”প্রিয়াঙ্কা আরো বলেন, “আমি নিজের মতোই চলেছি। একটা সময় এসে নিজেকেই প্রশ্ন করলাম, এসব কি করছি! আমাকে নিজের জন্য চূড়ান্ত কিছু বেছে নিতে হবে। আমি দুই বছর স্থির ছিলাম। অবশেষে নিকের সাথে আমার পরিচয় হয়। আমাদের মাঝে ভালোবাসা গড়ে উঠে।”জোনাস ব্রার্দাস ব্যান্ডের অন্যতম সদস্য নিক জোনাসের নাম এর আগে সেলিনা গোমেজ, অলিভিয়া কুলপো, লিলি কলিন্সের মতো তারকাদের সাথে জড়িয়েছে। অপরদিকে প্রিয়াঙ্কা চোপড়াও সম্পর্কে ছিলেন শাহিদ কাপুর, হারমান বায়েজার মতো তারকার সাথে। শাহরুখ খানের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন উঠেছিল অভিনেত্রীকে ঘিরে। যদিও দুজনেই তাদের সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন। তবে বর্তমানে নিজের চেয়ে ১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে বেশ সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন এই অভিনেত্রী।