June 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 4th, 2023, 8:04 pm

‘টাইগার থ্রি’ নিয়ে আলোচনায় ক্যাটরিনা

অনলাইন ডেস্ক :

বেশ কিছুদিন ধরে ‘টাইগার থ্রি’ সিনেমাটি নিয়ে আলোচনায় রয়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। চলতি বছরের শেষ দিকে এই সিনেমাটি দিয়ে আবারও প্রেক্ষাগৃহে ফিরবে ক্যাটরিনা-সালমান জুটি। যা নিয়ে এরইমধ্যে ভক্তমহলে কৌতূহল তৈরি হয়েছে। এছাড়া ‘ম্যারি ক্রিসমাস’, ‘জি লে জারা’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ হাতে রয়েছে এই অভিনেত্রীর। এরইমধ্যে নতুন আরও একটি সিনেমার খবরে শিরোনামে এলেন ক্যাটরিনা।

শুধু তাই নয়, সিনেমাটিতে এ প্রজন্মের নায়কের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। জানা গেছে, নাম ঠিক না হওয়া এই সিনেমাটিতে কার্তিক আরিয়ানের সঙ্গে রোমান্স করবেন ক্যাট! কবির খানের পরিচালনায় সিনেমাটি চলতি বছরের অক্টোবরে ফ্লোরে গড়াবে। ভারতীয় একাধিক গণমাধ্যম প্রকাশ করেছে, সিনেমাটির মূল ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা। ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমগুলো আরও জানিয়েছে, নির্মাতা কবির খান এমন একজনকে খুঁজছিলেন যিনি এর আগে কার্তিকের সঙ্গে অভিনয় করেননি। সেই জায়গা থেকে সিনেমাটিতে ক্যাটরিনাকে উপযুক্ত মনে করছেন তিনি।

তবে অনেকেই কার্তিকের সঙ্গে জুটি বাঁধা নিয়ে নেতিবাচক মন্তব্যও করছেন। বিষয়টি নিয়ে ক্যাটরিনা বলেন, ‘কাজের ক্ষেত্রে কে আমার বিপরীতে থাকছে সেটা ভাবার অবকাশ নেই। আমি চেষ্টা করি নিজের চরিত্রের ব্যাপ্তি দেখে নতুন সিনেমায় যুক্ত হওয়ার। তাই কো-স্টার আমার সিনেমার সফলতায় মুখ্য ভূমিকা পালন করবে এটা বিশ্বাস করি না।’