May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 28th, 2024, 9:24 pm

ঢাকায় আসছেন শ্রীভাল্লির জাভেদ আলি

অনলাইন ডেস্ক :

এই তো বছর দুয়েক আগের কথা। তার কণ্ঠে শ্রীভাল্লি শিরোনামের গান নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। তেলুগু সিনেমা ‘পু®পা: দ্য রাইজর গান এটি। এই গানের মাধ্যমে নতুন করে আলোচনার কেন্দ্রে এলেও তিনি ভারতের অত্যন্ত গুণী ও সফল এক শিল্পী। নাম জাভেদ আলি। তার কণ্ঠে বহু গান হয়েছে শ্রোতাপ্রিয়। নন্দিত এই শিল্পী এবার আসছেন ঢাকায়। গান গাইতে। আগামী ২৬ এপ্রিল পূর্বাচলে ঢাকা এরিনায় গাইবেন জাভেদ। ‘আরবান নাইট উইথ থ্রি নেশনস’ শীর্ষক এই কনসার্টের মূল চমক তিনি। নাম থেকে আঁচ করা যায়, এই কনসার্তে তিনটি দেশের সমন্বয় ঘটবে। হ্যাঁ, ভারতের জাভেদ আলির পাশাপাশি পাকিস্তান থেকেও আসছেন একজন শিল্পী। তার নাম আবদুল হান্নান।

এছাড়া বাংলাদেশ থেকে পারফর্ম করবেন কোক স্টুডিও দিয়ে পরিচিতি পাওয়া ঈশান মজুমদার। কনসার্টের আয়োজন করছে অ্যাসেন, আর্কলাইট ইভেন্টস ও জির্কুনিয়াম। আয়োজনটি নিয়ে অ্যাসেনের প্রতিষ্ঠাতা ও সিইও আনন্দ চৌধুরী বলেন,কনসার্টের প্রস্তুতি শেষ পর্যায়ে। টিকিট বিক্রিতেও ব্যাপক সাড়া পাচ্ছি। এ কনসার্টে তিন দেশের সংগীতের মেলবন্ধন ঘটবে। দর্শকরা চমৎকার একটি সন্ধ্যা উপভোগ করতে পারবেন।’

অনুষ্ঠানটি উপভোগ করতে হলে সংগ্রহ করতে হবে টিকিট । যেটা পাওয়া যাচ্ছে ‘গেট সেট রক’-এ। সাধারণ টিকিটের দাম সাড়ে তিন হাজার এবং ভিআইপি টিকিটের দাম ধরা হয়েছে সাড়ে পাঁচ হাজার টাকা। উল্লেখ্য, জাভেদ আলি হিন্দির পাশাপাশি বাংলা, কন্নড়, তেলুগু, তামিল, মালায়লাম, গুজরাটি, মারাঠিসহ বহু ভাষায় গান করেন। তার গাওয়া কয়েকটি জনপ্রিয় গান হলো- ‘কুন ফায়া কুন’,তু হি হাকিকত’,আরজিয়া’,গালে লাভ যা’,দিওয়ানা কার রাহা হ্যায়’,তু জো মিলা’ ইত্যাদি।