May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 2nd, 2022, 8:07 pm

দাগনভূঞায় মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি, ফেনী :
ফেনীর দাগনভূঞা উপজেলার ফেনী-মাইজদী সড়কের মাতুভূঞা ব্রীজ সংলগ্ন স্থান থেকে মঙ্গলবার দিবাগত রাতে আন্তঃজেলা মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় দুইটি চোরাই মটর সাইকেল জব্দ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, ওইদিন পুলিশ ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মাতুভূঞা ব্রীজ সংলগ্ন স্থানে চেকপোষ্টের দিকে দু’টি মটর সাইকেলযোগে ৪ জন চোর ফেনী হইতে দ্রুত গতিতে নোয়াখালীর দিকে যাচ্ছিল। এসময় পুলিশ গাড়ি দু’টি কে থামানোর সংকেত দেন। পুলিশ সংকেত দেয়ামাত্র চোরচক্র গাড়ি উল্টো ঘুরিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া দিয়ে ৩ জনকে গ্রেফতার করলেও একজন পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দু’টি চোরাই মটর সাইকেল জব্দ করা হয়। ধৃত আসামীরা হল লক্ষীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার কল্যানপুর গ্রামের শেখ বাড়ীর নেছার আহাম্মদের ছেলে সোহাগ(২৮), একই উপজেলার পূর্ব সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন চেয়ারম্যান বাড়ীর সাহাবউদ্দিনের ছেলে শাহাদাত (২৮) এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া গ্রামের ঘর পোড়া বাড়ীর কামাল হোসেন শিপনের ছেলে জাহেদ হোসেন জীবন(২৫)। থানার এসআই আরিফ উল্লাহ বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এছাড়াও ধৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।
থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম জানান, ধৃত আসামীরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, ফেনী জেলার ছাগলনাইয়া থানা এলাকা থেকে মটর সাইকেল ২টি চুরি করে নোয়াখালীর দিকে নিয়ে যাচ্ছিল। এছাড়াও চোরচক্র বিভিন্ন উপজেলা থেকে মটর সাইকেল চুরি করে লালপুল অবস্থান করে। পরে সন্ধ্যা নেমে আসলে সেখান থেকে চোরচক্র গাড়ীগুলো নিয়ে চট্টগ্রাম, নোয়াখালী ও কুমিল্লার দিকে চলে যায়। ধৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।