May 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 4th, 2023, 8:36 pm

দেশ ছাড়লেন মুস্তাফিজ

অনলাইন ডেস্ক :

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দলে যোগ দিতে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দিলেন মুস্তাফিজুর রহমান। বুধবার ভারত থেকে ঢাকায় এসে আবার ইংল্যান্ডের বিমানে চেপে বসেছেন তিনি। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে ছবি পোস্ট করে মুস্তাফিজ লিখেছেন, ‘এবার জাতীয় দলের দায়িত্ব পালনের সময়। বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার সিরিজ খেলতে ইংল্যান্ডে যাচ্ছি। আপনাদের সবার কাছে দোয়া চাই।’

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন মুস্তাফিজ। এবারের আইপিএলে মাত্র দুটি ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচে ৪ ওভারে ৩৮ রান দিয়ে ১ উইকেট শিকার করেছিলেন তিনি। আর দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৩ ওভারে ৪১ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। ইংল্যান্ডের চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য তিন ম্যাচের এই সিরিজটি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত। ৯, ১২ ও ১৪ মে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে।এর আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, ইবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম, তাওহীদ হৃদয়, রনি তালুকদার, ইয়াসির আলী চৌধুরী, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী।