July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 30th, 2024, 8:54 pm

নতুন সিনেমা নিয়ে যা বললেন তারিক আনাম

অনলাইন ডেস্ক :

প্রিয়তমা’র সাফল্যের পর হিমেল আশরাফের পরিচালনায় শাকিব খানের সঙ্গে ‘রাজকুমার’ ছবিতে অভিনয় করছেন মঞ্চ, টিভি মাধ্যমের দাপুটে অভিনেতা তারিক আনাম খান। ছবিটি প্রসঙ্গে তিনি জানান, ‘ছবিতে শাকিব খান তার ছেলের চরিত্রে অভিনয় করছেন।’ তবে এবারই প্রথমবার শাকিবের সঙ্গে তারিক আনাম খান অভিনয় করছেন এমনটা নয়। জানালেন, শাকিবের সঙ্গে পূর্বে ‘নোলক’ ও ‘সুপারহিরো’ ছবিগুলো করেছেন। অন্যদিকে, পরিচালক হিমেল আশরাফের নির্মাণে আগে বহু নাটকে অভিনয় করার সুবাদে ঘনিষ্ঠতা রয়েছে তারিক আনাম খানের।

গেল বছরের ইন্ডাস্ট্রি হিট ব্লকবাস্টার ছবি ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনান আসন্ন রোজার ঈদে মুক্তির লক্ষ্যে ‘রাজকুমার’-এ লগ্নি করছেন। ছবির বাংলাদেশ অংশের শুটিং সম্পন্ন হয়েছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্রের কয়েকটি রাজ্যে শুটিং হওয়ার কথা আছে। এদিকে রাজকুমার ছবিটির ফাইট দৃশ্যের শুটিং শেষ করে ভারত থেকে ফিরেছে রাজকুমার টিম। আসছে ঈদ-উল-ফিতরে মুক্তির সকল প্রস্তুতি নিচ্ছে নির্মাতা। নির্মাতা হিমেল আশরাফ বলেন, ‘আমরা খুব পরিকল্পনামাফিক এগুচ্ছি। কারণ প্রিয়তমা’র পর দর্শকদের চাহিদা আকাশছোঁয়া সেটি খুবই স্পষ্ট। তাই আমিও বলতে চাই, এই ছবিটি প্রিয়তমার দর্শকদের আরো আবেগাপ্লুত করবে।’

এদিকে রাজকুমার ছবি প্রসঙ্গে তারিক আনাম খান আরো বলেন, ‘রাজকুমার’ ছবিতে অনেক বেশি এন্টারটেইনমেন্ট আছে। শাকিব খানের ভরপুর কারিশমা আছে। এতে শাকিব আমার ছেলে, আমি তার বাবার চরিত্রে অভিনয় করেছি। আমার ভূমিকা অনেক বড় নয়, কিন্তু যতটুকু আছে সেই জায়গাটা খুবই স্ট্রং। বাবা ছেলের ইমোশন এবং সন্তানের অস্তিত্বের খোঁজ আছে। ছবিটি করার পর আমার আশাবাদ বেড়েছে।’ প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।