June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 14th, 2023, 8:17 pm

নিজের ইমেজ ধরে রাখতে চান মেঘলা মুক্তা

অনলাইন ডেস্ক :

দেশের এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। তেলেগুসহ দেশের কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি। সর্বশেষ সাইফুল ইসলাম মান্নু’র ‘পায়ের ছাপ’-এ প্রশংসা কুড়ানোর পর এবার ‘কাঠগোলাপ’ সিনেমা নিয়ে আসছেন মেঘলা মুক্তা। ‘কাঠগোলাপ’ নির্মাণ করছেন সাজ্জাদ খান। ইতোমধ্যে সিনেমার কাজ প্রায় শেষের দিকে। এ প্রসঙ্গে মেঘলা বলেন, সাজ্জাদ ভাই একেবারেই আলাদা ধাঁচের কাজ করেন।

সিনেমাটি মুক্তির পর দারুণ এক আলোচনার জায়গা তৈরি করতে পারবে বলে আশা করছি আমি। অভিনেত্রী আরও বলেন, ভালো গল্পের সিনেমায় কাজ করতে চাই। নিজেকে দেশ-বিদেশে প্রমাণ করেছি। এখন একটি ভালো প্রডাকশন টিমের সাথে কাজ করার অভিজ্ঞতা অর্জন করতে চাই। আমার কাছে আসলে ওটিটি বা ফিল্ম আলাদা কিছু নয়। ভালো গল্পে কাজ করতে পারাটাই মুখ্য। মেঘলা মুক্তা বলেন, এই ইন্ডাস্ট্রিতে আমার যতটুকুই কাজ হয়েছে তা বিভিন্ন বিশিষ্টজন দেখে বেশ প্রশংসা করেছেন। তাই নিজের ইমেজের জায়গাটুকু ধরে রাখতে চাই। কাজটাকে ভালোবেসেই এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছি।

তাই আমার কাজগুলোতে দর্শকরা হতাশ হবেন না, এতটুকু নিশ্চয়তা দেওয়া একজন শিল্পী হিসেবে আমার দায়িত্ব। তেলেগু সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন মেঘলা মুক্তা। মুক্তির পর সিনেমাটি ব্যাপক আলোচিত হয়। কিন্তু করোনার কারণে দেশে ফেরার পর কিছুটা বিরতি দেন তিনি। বর্তমানে ওপারের বেশ কিছু সিনেমায় কাজের ব্যাপারে কথা চলছে। ভিসা ও কাগজপত্রের জটিলতা সামলে শিগগিরই কাজগুলো শুরু করতে চান বলে জানিয়েছেন এই অভিনেত্রী।