May 28, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 29th, 2024, 3:42 pm

পাবনায় অস্ত্রের মুখে স্বামীকে জিম্মি করে অন্ত:সত্বা স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ !

জেলা প্রতিনিধি, পাবনা :

পাবনার সুজানগর উপজেলা ও আমিনপুর থানার চরকেষ্টপুর গ্রামে স্বামীকে অস্ত্রের মুখে জিম্মি করে তার স্ত্রীকে ভুট্টা ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে এলাকারই ৬ যুবক। থানায় অভিযোগের ৫ দিন অতিবাহিত হলেও এখন পযন্ত কেউই গ্রেফতার না হওয়ায় হতাশ ভুক্তভোগী পরিবার।

গত ২৩ ফেব্রুয়ারী শুক্রবার রাত ১২ টার দিকে শ্রীপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলো, সুজানগর উপজেলার চরকেষ্টপুর গ্রামের মাজেদ প্রামানিকের ছেলে সেলিম(২৩), আবু তাহেরের ছেলে শরীফ(২৪), আনিছ সরদারের ছেলে রাজিব(২৩), তালেব মন্ডলের ছেলে রুহুল(২৬), শফিক সরদারের ছেলে লালন(২০) ও শামসুল মিয়ার ছেলে সিরাজুল(২০)।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৩ ফেব্রুয়ারী শুক্রবার চরকেষ্টপুর গ্রামে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। সেই মাহফিলের ডেকোরেটর কাজ করেন ভুক্তভোগী নারীর স্বামী। রাতে ওই নারী স্বামীর কাছে গিয়ে ওয়াজ শুনে রাত ১২ টার দিকে শ্রীপুর গ্রামে তার এক আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন।পথিমধ্যে এলাকারই ৬ যুবক অস্ত্র ও ধারালো ব্লেড গলায় ধরে তার স্বামীকে জিম্মি করে তাকে পাশের ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।তাদের কাছ দৌড়ে পালিয়ে ভুক্তভোগীর স্বামী পাড়ার মধ্যে কিছু লোককে বলেন, কয়েকজন যুবক তার স্ত্রীকে তুলে নিয়ে ভুট্টার ক্ষেতের মধ্যে নিয়ে গেছে। আপনারা স্ত্রীকে উদ্ধার করেন।

পরে স্থানীয়রা দলবদ্ধভাবে ভুট্টার ক্ষেতে ঢুকলে অভিযুক্তরা ওই মহিলাকে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে গ্রাম্য ডাক্তার ও পরে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।ওই মহিলা ৩ মাসের অন্ত:সত্ত্বা ছিলেন বলে দাবী করেন তার স্বামী।
এঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদি হয়ে ৬ জনের বিরুদ্ধে আমিনপুর থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। এদিকে ঘটনার ৫ দিন অতিবাহিত হলেও এখন পযন্ত কেউই গ্রেফতার না হওয়ায় হতাশ হয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

এব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রশিদ জানান, অভিযোগ পাওয়ার পরপরই ভিকটিমের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। অভিযুক্তদের গ্রেঢতারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তারা সবাই এলাকা ছেড়ে পালিয়ে রয়েছে।স্বল্প সময়ের মধ্যেই তাদের গ্রেফতার করতে সক্ষম হবে পুলিশ বলেও জানান এই কর্মকর্তা।