May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 6th, 2024, 8:06 pm

প্রেমের গুঞ্জনে মুখ খুললেন তটিনী

অনলাইন ডেস্ক :

ছোটপর্দার অভিনেতা ইয়াশ রোহান ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছে। সামাজিকমাধ্যম ফেসবুকে একটি পোস্টঘিরে এই গুঞ্জন আরও বেড়েছে। এ নিয়ে নানা ধরনের মন্তব্যের ঝড় তুলেছেন নেটিজেনরা। অনেকেই আবার শুভকামনাও জানিয়েছেন এই জুটির। ফেসবুকে পোস্ট করা একই ধরমের ছবিতে দেখা যায় বেশ রোমান্টিক দৃষ্টিতে অভিনেতার দিকে তাকিয়ে আছেন তটিনী। আর ইয়াশ দূরের কিছু একটা দেখাচ্ছেন অভিনেত্রীকে। দুজনের পোস্টেই ক্যাপশনে লেখা ছিল, ‘ওহে কী করিলে বল, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে।’

এ ব্যাপারে এবার মুখ খুললেন তটিনী। তিনি বলেন, আসলে এটা ইচ্ছাকৃত ছিল। আমরা একসঙ্গে রাফাত মজুমদার রিংকুর একটি নাটকে কাজ করেছি। ওই নাটকের প্রচারণার জন্য একসঙ্গে পোস্ট করা হয়েছে ছবিটি। দুজনের একসঙ্গে এমন ছবি ও পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। সেসব অবশ্য উপভোগ করছেন তারা। কিন্তু প্রেম ও বিয়ের গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন না অভিনেত্রী। তার ভাষ্যমতে, আমাদের এই সম্পর্ক শুধু অভিনয়ের সূত্রে। তটিনী বলেন, আমরা প্রথমবার যখন একসঙ্গে কাজ শুরু করি, ওই সময় থেকে দর্শকরা আমাদের কাজগুলো ব্যাপক পছন্দ করতে থাকেন। তখনও দর্শকরা আমাদের নিয়ে নানা কথা বলতেন।

শুরুতে কিছুটা ভ্যাবাচেকা খেতাম। তখন মনে হতো, আসলে এসব ব্যাপারে কী বলব বা কী ব্যাখ্যা দেব, তা ভেবে পেতাম না। কেননা, দর্শকদের বোঝানো তো সহজ নয়। এ অভিনেত্রীর ভাষ্যমতে, তখন থেকেই তাদের নিয়ে ভক্তদের আগ্রহ-কৌতূহলগুলো দারুণ উপভোগ করেন তিনি। অভ্যস্তও হয়ে গেছেন। কী ব্যাখ্যা দেবেন, যা নেই, তা নেই। নিজেদের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দর্শকরা তাদের নিয়ে কথা বলেন, প্রশংসা করেন এটাকে ইতিবাচকভাবে দেখেন। অভিনেত্রী বলেন, আমরা ধারাবাহিকভাবে একসঙ্গে এত কাজ করি, অভিনয়ের মাধ্যমেই আমাদের সংযোগ হয়ে গেছে। আমাকে অভিনয়ে খুবই হেল্প করেন ভাইয়া। আর আমিও জুনিয়র হিসেবে ভাইয়াকে সেই জায়গা থেকে যথেষ্ট সম্মান করি।