July 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 8th, 2023, 8:07 pm

প্রেমে পড়তে আপত্তি নেই স্বস্তিকার

অনলাইন ডেস্ক :

মেপে কথা বলায় তিনি বিশ্বাসী নন স্বস্তিকা দত্ত। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ নিয়ে প্রশ্ন শুনেও খোলামেলা মেজাজেই ঝটপট জবাব দিলেন এই অভিনেত্রী। তিনি বলেন, তারকাদের নিয়ে তো কথা হবেই। আগামী ১২ মে মুক্তি পাচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত ছবি ‘ফাটাফাটি’। অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় এ ছবিতে আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীর পাশাপাশি বিক্কির ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। ছবি নিয়ে সাক্ষাৎকার চলকালীন শোভনের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

স্বস্তিকা ও শোভনের প্রেম-বিচ্ছেদ নিয়ে তোলপাড় হয়েছিল সামাজিক মাধ্যমে। তারকা হওয়ার কারণে কী ব্যক্তিগত জীবন কম্প্রোমাইজ হয়ে যায়? প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। তাতেই বিন্দাস মেজাজে স্বস্তিকা বলে ওঠেন, তাতে কী হয়েছে? ঐশ্বর্য রাই বচ্চনের কম হয়েছে? দীপিকা পাড়ুকোনের তো রোজ হয়। ও তো বিবাহিত। এ বাবা! সেলিব্রিটিদের নিয়েই তো লেখালেখি হবে। তা ছাড়া কাদের দিয়ে হবে? আমি তো জানি আমি কী করছি।

লাভ ম্যারেজ না অ্যারেঞ্জ ম্যারেজ জানতে চাইলে অভিনেত্রী বলেন, লাভ ম্যারেজ। এখনও এত আস্থা? স্বস্তিকার জবাব, কেন থাকবে না! শোভন কি আমার একমাত্র নাকি! এর আগেও প্রচুর এক্স ছিল। ফের প্রেমে পড়তে আপত্তি নেই স্বস্তিকার। তবে এখন সে সময় নয়, এখন তিনি ‘ফাটাফাটি’র প্রচারেই মন দিতে চান।