July 14, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, January 3rd, 2024, 3:18 pm

ফেঞ্চুগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভায় নৌকা সমর্থকদের হামলার অভিযোগ

জেলা প্রতিনিধি, সিলেট :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের নির্বাচনী সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমানের কর্মীরা হামলা চালিয়ে বলে অভিযোগ পাওয়া গেছে।

ডা. দুলালের ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব সালেহ আহমদ বলেন, মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধায় ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের নয়াবাজারে ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলালের ট্রাক মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী সভা চলাকালে আকস্মিক প্রবেশ করে নৌকার প্রার্থী হাবিবুর রহমানের কর্মীরা সভায় চেয়ার ছুড়াছুড়ি করে ভেঙে ফেলে এবং ডা. দুলালের কর্মীদের উপর চেয়ার ছুড়ে মারে।

তিনি অভিযোগ করে বলেন, সন্ধায় আমাদের নির্বাচনী সভায় আকস্মিক হামলা চালায় নৌকার প্রার্থীর কর্মী ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মনা ও তার সহযোগীরা।

এ ব্যাপারে ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেন, এ ঘটনায় আমার কর্মী-সমর্থকেরা সহ সাধারণ ভোটাররা ভীতসন্ত্রস্ত। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মীরা হিংসাত্মক আচরণ শুরু করেছে। তারা আমার কর্মীদের প্রকাশ্যে হুমকি দিচ্ছে। আমার সভায় হামলা চালাচ্ছে। এ বিষয়টিতে আমি উদ্বিগ্ন।

উল্লেখ্য, এ ঘটনার পর ডা. দুলাল রিটার্নিং অফিসার ও সিলেটের জেলা প্রশাসক এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন।