July 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, February 5th, 2023, 7:34 pm

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাইবোনসহ নিহত ৩

প্রতীকী ছবি

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ভাইবোনসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ২০ জন।

শনিবার রাতে শিবগঞ্জ উপজেলার মোকামতলায় ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ভাইবোন নিহত এবং সদরের কালিবালায় যাত্রীবাহী বাস উল্টে একজন নিহত ও ২০জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি প্রাইভেটকারে ভাইবোনসহ তিনজন বগুড়া থেকে রংপুর যাচ্ছিলেন। শনিবার রাত সোয়া ৯টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের মোকামতলা চকপাড়ায় আসার পর প্রাইভেটকারের চাকা ফেটে যায়। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার এক ট্রাককে ধাক্কা দেয়।

তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আলী জাহান।

তিনি জানান, এতে গুরুতর আহত হয়েছে আরও একজন। নিহতরা হলেন- বরিশালের হিজলার হরিনাথপুর এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী কুহেলী আকতার(২৬) ও কুহেলীর ছোট ভাই সিয়াম হোসেন (২০)। গুরুতর আহত ব্যক্তির নাম হুমায়ুন কবির।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রকিবুল হাসান বলেন, ‘নিহত দুজনের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

এদিকে বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জালাল উদ্দীন জানান, গাইবান্ধা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া সৈকত পরিবহনের বাস শনিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কের কালিবালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও ২০ জন যাত্রী আহত হন।

তিনি আরও বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহত ব্যক্তির নাম মিলন হোসেন। তিনি গাইবান্ধা সদর এলাকার বাসিন্দা। তিনি সৈকত নামে ঢাকাগামী বাসে ঢাকায় যাচ্ছিলেন।

—-ইউএনবি