July 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 6th, 2024, 8:14 pm

বন্য-হিংস্র লুকে ভয় ধরালেন আমির খান

অনলাইন ডেস্ক :

সাময়িক বিরতির পর পর্দায় ফিরছেন আমির খান। আমিরের পরবর্তী চলচ্চিত্র ‘সিতারে জামিন পার’-এর ঘোষণা হয়ে গেছে ইতোমধ্যেই। ২০০৯ সালের ‘তারে জামিন পার’-এর আঙ্গিকে এবার সিতারে জামিন পার নিয়ে আসছেন আমির। যদিও সিনেমাটি সম্পর্কে বিস্তারিত আর কিছু জানাননি খান সাহেব। তবে হঠাৎ করেই ইন্টারনেটে আমিরের নতুন লুকের কিছু ছবি বেশ চমকে দিয়েছে অনুরাগীদের। এ কোন আমির? রীতিমতো ভয় ধরিয়ে দেওয়ার মতোই লুক! গত মঙ্গলবার সামাজিক মাধ্যমে এমনই এক ছবি দেখে চমকে গেছেন সবাই। বড় বড় চুলে চোখে মুখে কালি মাখা, দাঁত গুলোও কালো আর নোংরা! গায়ে চামড়ার পোশাক।

এক হাতে মশাল, অপর হাতে কিছু একটা ধরে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন। ঠোঁটের কোণে লেগে অদ্ভুত হাসি। বন্য, হিংস্র এই লুক। প্রথম দেখায় চেনাই যায় না এটা আমির খান! ছবিটা দেখে সত্যিই চমকে যেতে হয়। গত মঙ্গলবার এমন লুকেই আভাস দেওয়া হলো আমির খানের নতুন প্রজেক্টের। তবে এটি সিনেমা নাকি বিজ্ঞাপনের লুক, সেই বিষয়ে নির্দিষ্ট করে কিছু না বললেও ধারনা করা হচ্ছে ‘সিতারে জামিন পার’-এর জন্যই এমন বিচিত্র লুক আমিরের। সিনেমাটির মাধ্যমে ১৬ বছর পর ‘তারে জমিন পার’ অভিনেতা দার্শিল সাফারির সঙ্গে জুটি বাঁধছেন আমির।

দার্শিল নিজেও আমিরের বেশকিছু লুক শেয়ার করেছেন। দর্শিলের শেয়ার করা পোস্টে আমিরকে কখনও মহাকাশচারীর বেশে, কখনও আবার পুরনো কোনও এক ঐতিহাসিক আবিষ্কারকের ভূমিকাতেও দেখা গেছে। দার্শিল অবশ্য এই নতুন লুকের বিষয়ে কিছুই স্পষ্ট করে জানাননি। শুধুই আমিরের লুকগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমির খানের বিভিন্ন অবতার, আমরা সবাই এতে রয়েছি। আর মাত্র ৩ দিন বাকি।’

দার্শিল সাফারির সেই পোস্টে ভক্ত অনুরাগীদের মন্তব্যের ঝড় উঠেছেঠ। এক অনুরাগী লিখেছেন, ‘এটা আমিরের আসন্ন সিনেমার কোনও লুক।’ কেউ আবার বলছেন, ‘এটা হয়ত কোনও বিজ্ঞাপনও হতে পারে।’ কেউ লিখেছেন, ‘এবার নতুন ধামাকা হবে নিশ্চয়ই।’ আমির খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০২২ সালে ‘লাল সিং চাড্ডা’তে। সিনেমাটি বক্স অফিসে মুখ খুবড়ে পড়ার পর আমির জানিয়েছিলেন তিনি বিরতি নেবেন। বিরতি নিয়েছেনও। গত দুই বছর অভিনয় জগতে আর কোনও কাজ করতে দেখা যায়নি অভিনেতাকে। তাই আমিরের ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। অবশেষে নিজের সফলতম প্রজেক্ট নিয়েই নতুন করে ফিরতে চলেছেন আমির খান।